নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রক্ত-জল-মাংস

আমি, আমি.... আমিতো আমিই!

প্যারানয়েড টীন

প্যারানয়েডের আবর্তে বন্দী দুচোখে দুঃখের রক্ত জল...

প্যারানয়েড টীন › বিস্তারিত পোস্টঃ

আমার ক্রমশঃ সিরিয়াল কিলার হয়ে ওঠা

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:৫৯

সারা ঘরে শুধুই মৃত্যুর গন্ধ। পোড়া পোড়া লাশের উগ্র গন্ধে বমি চলে আসতে চায়। যত্র-তত্র পড়ে আছে লাশের মিছিল। একটি করে হত্যার পর পৈশাচিক আনন্দে ভরে উঠছে মন। একেকটি মৃত্যুর পর অস্ত্রটি থেকে অদৃশ্য ধোঁয়া উড়ে যাওয়া ত্বরান্বিত করি ক্রুর ফু দিয়ে। সিরিয়াল কিলারের মতো নিজেকে আজ মনে হচ্ছে অদ্ভুত সুখী! আর অন্তত ওরা আমাকে আক্রমন করতে পারবে না। পারবে না আমাকে ওদের ভয়ে বহুছিদ্র ঘরে বন্দী রাখতে। হত্যার পর জান্তব হাসিতে চরাচর কাঁপিয়ে একটাই শব্দ শোনা যাবে... মু হা হা হা হা হা হা!



















আজ একটা মশা মারার ব্যাট কিনেছি।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১:০৭

প্যারানয়েড টীন বলেছেন: ফাৎ ফাৎ
সাই সাই!

মেশিন চলবে!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.