নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শিক্ষাই দরিদ্রদের জন্য সম্পদ।

সোনাগাজী

একমাত্র সোস্যালিষ্ট অর্থনীতি বাংগালী জাতিকে নিজ পায়ে দাঁড়াতে সাহায্য করবে।

সোনাগাজী › বিস্তারিত পোস্টঃ

কোমলমতিদের নিয়ে আমি কি বলেছিলাম?

২০ শে সেপ্টেম্বর, ২০২৪ দুপুর ২:৫৪



আমি বলেছিলাম যে, এরা ভয়ংকর, এরা জাতিকে ধ্বংস করে দেবে।

ড: ইউনুসের সরকারকে, বিশেষ করে ড: ইউনুসকে এখন খুবই দরকার; উনাকে টিকিয়ে রাখতে হলে, কোমলমতিদের থামাতে হবে; কিভাবে ইহা সম্ভব, সেটা ড: ইউনুসকেই ভেবে বের করতে হবে। খুবই কৌশলের সাথে ২/১ জন করে এদেরকে ফোকাস থেকে সরায়ে অন্য কাজে নিয়োজিত করতে হবে; এরা নিজ অজ্ঞতায় নিজেরাই ঝরে পড়বে; এগুলো দেশের জন্য ভয়ানক লোকজন।



গত দেড়মাস আমি সেমিব্যানে আছি; উপরের ছবিতে আমার ব্লগিং ষ্টা্াটাস দেখুন; বলা হচ্ছে, আমি "সেফ (সেইফ )" মানে আমার লেখা সামনের পাতয় যাবে, আমি কমেন্ট করতে পারবো। কিন্তু আমাকে সেমিব্যানে রেখেছে সামুটিম, কমেন্ট করতে পারি না, লেখা সামনের পাতায় যায় না; এগুলো কি সঠিক কাজ?

সোস্যাল মিডিয়াকে সন্মান করেন। "নতুন" বাংলাদেশ হলো, আমাদের জন্য "নতুন" সামুটিম নেই?


মন্তব্য ১০ টি রেটিং +২/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ২০ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৪:১৫

সত্যপথিক শাইয়্যান বলেছেন:



আপনি মোডারেটরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতে পারেন।

২০ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৪:২৫

সোনাগাজী বলেছেন:



আপনাকে ধন্যবাদ।

আমি চাচ্ছি না; দেশের কোমলমতিদের নিয়ে আমার ও সামুটিমের মাঝে মিল নেই।

২| ২০ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৪:১৬

সত্যপথিক শাইয়্যান বলেছেন:



প্রথমে ইমেইল করুন। যদি ৩ দিনের মাঝে রিপ্লাই না আসে, তাহলে ফোনে যোগাযোগ করুন।

২০ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৪:২৩

সোনাগাজী বলেছেন:




আপনাকে ধন্যবাদ।

আমি কোনটাই করতে চাই না; উনি অনেক বড় দায়িত্বে আছেন, উনাকে আধুনিক মানুষ হতে হবে।

৩| ২০ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৪:১৮

সত্যপথিক শাইয়্যান বলেছেন:


আপনি কি কোন নোটিশ পেয়েছিলেন?

২০ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৪:২৪

সোনাগাজী বলেছেন:




নোটিশ পেয়েছি।

সামু টিমে অদক্ষ লোকজন আছেন।

৪| ২০ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:২৮

কামাল১৮ বলেছেন: কোমলমতিদের মতো আচরণ করলেতো আপনি শেষ।জনগনকেই তারা রেহাই দিচ্ছে না।
আপনি বলেছিলেন তারা ইউনুসকে পিটিয়ে মারবে,কিন্তু তারাতো জনগনকে পিটিয়ে মারছে,ইউনুসের সহায়তায়।

২০ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:৫০

সোনাগাজী বলেছেন:



এগুলো পাকিস্তানী কমান্ডো, ড: ইউনুস এদের ভয়ে চুপ করে আছেন; উনাকেও এরা আক্রমণ করবে ওদের সুযোগ মতো।

৫| ২১ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ১২:৫৫

মামুন ইসলাম বলেছেন: দেশটা শেষ হয়ে যাচ্ছে।

২১ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ২:২২

সোনাগাজী বলেছেন:



দেশ এখন ষেনাবাহিনী ( আমেরিকার কন্ট্রোলে ), পাকিস্তানী আইএসআই ও পাকী কমান্ডোদের হাতে আছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.