নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সংগোপন জীবনের ওপিঠ।

সা-জ

ভবনা গুলো

সা-জ › বিস্তারিত পোস্টঃ

জানেন তো কোথায় চাকরি করছি

০৭ ই সেপ্টেম্বর, ২০২৩ সন্ধ্যা ৬:৪৮

কাজে ফাঁকি দিতে চাই
তাহলে সহজ উত্তর
আমি কিছু জানি না
যদি বলি কিছু জানি না
তবে অফিসের কেউ আর
আমাকে কোনো কাজ দেন না
তখন আমি গলা ফাটিয়ে বলি
কাজ না দিলে করব আমি কি
বসে বসে বেতন নিব
হ্যাঁ বেশ সহজেই নিচ্ছিই তো
শুধু কাজের ক্ষেত্র ভিন্ন হলে
কাজ শিখে পড়ে আসেন
জানেন তো কাজ ছাড়া
কেউ কি দেবে এমনি পয়সা
আগে কাজটা জেনে নেন না।
তবু কোথাও কোথাও
আমি কিছু জানি না বলেও
দিব্যি বেতন নিচ্ছি তো।
জানেন তো কোথায় আমি
চাকরিটা আজও করে যাচ্ছি।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৭ ই সেপ্টেম্বর, ২০২৩ সন্ধ্যা ৭:৫২

জগতারন বলেছেন:
জানেন তো কোথায় আমি
চাকরিটা আজও করে যাচ্ছি।


নাহঃ,
জানি না (!)
আপনি লিখছেন, আপনি বলছেন (!)
আপনিই আমাদের জানিয়ে লিখুন, আমরা জানি।

২| ০৮ ই সেপ্টেম্বর, ২০২৩ দুপুর ১:২১

রাজীব নুর বলেছেন: চাকরি বাদ দিয়ে ব্যবসায় নামুন।

০৯ ই সেপ্টেম্বর, ২০২৩ রাত ১১:০৮

সা-জ বলেছেন: মূলধনের অভাবে ব্যবসায় নামতে পারিনি।

লেখাটা নিজেকে নিয়ে নয়
অনেকেই এমন আছেন
গর্ব করেন
বুক ফুলিয়ে বলে----
তাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.