নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সংগোপন জীবনের ওপিঠ।

সা-জ

ভবনা গুলো

সা-জ › বিস্তারিত পোস্টঃ

মনের যত কথা আছে সব বলবো-

৩১ শে জুলাই, ২০২৩ সন্ধ্যা ৭:৩৮

আসলে মনের ভেতরে সাহস না থাকলে কোনো লেখাই সত্য হয়ে উঠে না। কপটতার আশ্রয়ই আমার মূল্য লক্ষ্য। যেখানে বেদনার সুর বেশি সেখানে শিল্পকলার চিত্র অঙ্কিত হয় না।
বর্ণমালা জানা না থাকলে সবকিছু চাইনিজ ভাষা মনে করেই চোখ ঘোলাটে হয়ে যায়। ভাষার জন্য জানার আগ্রহ। কারো এই ভাষার কোন প্রয়োজন পড়ে না। অর্থ উপার্জনই মুখ্য। যেখানে দক্ষতার বিকল্প নেই।
আমার দক্ষতা, বর্ণমালা কিছু নেই। যাদের স্বজন নেই তাদের মতো…

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০১ লা আগস্ট, ২০২৩ সকাল ১০:১৬

শেরজা তপন বলেছেন: এটা কি উপদেশ/ বাণী?
আপনি অনেক পুরনো একজন ব্লগার- প্রায় আমার সমসাময়িক।
এর আগের পোষ্টটা একেবারে নবীশ ব্লগারের মত দিয়েছিলেন। সেখানে আমি মন্তব্য করে উত্তর পাইনি।

২| ০১ লা আগস্ট, ২০২৩ রাত ৮:০৬

সা-জ বলেছেন: আপনি সত্যিই বলেছেন আমি একজন নবিশ! আমার যাত্রা অনেক আগে শুরু হয়েছে কিন্তু বেশি দূর যেতে পারিনি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.