নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সংগোপন জীবনের ওপিঠ।

সা-জ

ভবনা গুলো

সা-জ › বিস্তারিত পোস্টঃ

আমি তোমাকে ভুলে যেতে চেয়েছি

১৮ ই সেপ্টেম্বর, ২০১৪ বিকাল ৪:১৮

যেদিন থেকে তোমাকে ভুলতে চেয়েছি

তুমি যেন আরো গভীরে লুকিয়ে যাচ্ছ প্রতিদিন

তোমাকে আমি হারাতে চেয়েছি

আরো কাছাকাছি হয়েছো হৃদয়ে



একটা আকর্ষন, না তোমার প্রতি আমার ভালোবাসা

কখনো অনুভব করেছি মনে

থাকো সব সময় ছায়া হয়ে

ভাবনায় তুমি থাকো সারাক্ষণ



আমি তোমাকে ভুলে যেতে চাই বলেই

তোমার অবয় যেন খুজে পাই ভোরের আভায়

সকালের ঠান্ডা হওয়ার শিহরণ

অনুভূতি আর অনুভবে তোমায় স্মরণ



একটা পুরোদিন আমি তোমায় ভুলতে চেয়েছি

পারিনি আমি সেদিন কোনো ভাবেই

গাছের ছায়ায় বিশ্রামে, দীর্ঘ মাটির পথের প্রান্তে

কেবল মাত্র বেড়ে উঠা তাল গাছের সারি

নদীর পাড়ে বড় গাছের নিচে গ্রামের হাটে

তীর ঘেষে চলা পথের বাকে বাকে

আমার ছোট্ট আঙিনায় দক্ষিণ হতে উত্তরের পথে

ব্রীজের পাশে দাড়ানো খেজুর গাছটার নীচেও

তোমার কথা মনে হয়েছে, এত ঘন পাতায় ভরা

একটু দূরেই কুল গাছটাও

ধানক্ষেতের ভিতর দিয়ে পূর্ব-পশ্চিমে চলে যাওয়া

বিদ্যেুতের খুটিগুলোও যেন মনে রেখেছে তোমাকে

আর আমি তোমাকে শুধুমাত্র ভুলতে চেয়েছি







মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.