নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সংগোপন জীবনের ওপিঠ।

সা-জ

ভবনা গুলো

সা-জ › বিস্তারিত পোস্টঃ

মাতলামির কথা

২৪ শে সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৩:৫১

নিজেকে অনেক কিছুই মনে হয় । এত কিছু মনে করে নিজের কাছে ভালোই লাগে, এই ভালো লাগা হয়তো অন্য কারো কাছে তাদের মতো করে আমার মতো করে ভালো লাগা নয়।

এভাবেই চলছে এবং আমাকে চলতে হবে। তবে এই কথাও তো আমাকে মনে রাখতে হবে আমি কোন যন্ত্র না।

কিন্তু মানুষেরা যদি আমাকে যন্ত্র ভাবে তবে আমার কি করার আছে

এই মনে করার মাঝে আনন্দ লুকিয়ে থাকে তা কতজনই বা বুঝতে পারে । এই বুঝতে পারার বিষয় সেটা একান্ত নিজের এখানে কারো অধিকার ঘাটে না ।

তাই এমন হয় আমার যা ভালো তা অন্য জনের নিকট একেবারেই ভালো লাগে না ।

তবুও চলতে হয় কারণ আমি তো পথিক। এর কাজ পথ পাড়ি দেওয়া ।

এছাড়া আর কি

যদি কেউ পাশে না থাকে তবে এই পথ চলা তো বৃথা ।

তাও হয় কি করে, আমি শুধু একাই চলবো তা কি করে হয়।

তো কি হয়েছে আর কি বা হবে তা কি আমার জানতে হবে।

কি হয় নি আর কি হবে তা কি আমার ভাবতে হবে ।

কি হচ্ছে আর কি হয়েছির তা কি আমার জানাছিল না জানতে চেয়েছি।

সামনের দৃশ্যপট পাল্টে যাচ্ছে

আরো অচেনা পথে যাচ্ছি তো

যাচ্ছি

আমি যাচ্ছি,তো যাচ্ছি সেটা কোথায় যাচ্ছি?

আমি কি আমার কথা শেষ করে দিচ্ছি

না এই কথা শেষ করা যাবেনা।

তাহলে তো মাতলামি শেষ হয়ে যায়

এই মাতলামি তো শেষ করা যায় না











মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৪:৪৫

আমাবর্ষার চাঁদ বলেছেন: কথা আর মাতলামির শেষ নাই...........
|-)

২| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৫:৪৬

এক্সপেরিয়া বলেছেন: মাতলামি করে পথ চলতে হয়!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.