নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সংগোপন জীবনের ওপিঠ।

সা-জ

ভবনা গুলো

সা-জ › বিস্তারিত পোস্টঃ

কি সব

২৮ শে মে, ২০১৩ দুপুর ১২:৪১

আমার কাজ শুধু মুখ বন্ধ করে সব কিছু দেখে যাওয়া ।

এছাড়া তেমন কোন বড় ধরনের কাজ নেই । তাই বসে থেকে থেকে এমন কাজ করতে থাকলে আমার ভিতরে একটা অনীহা ভাব তৈরি হওয়া স্বাভাবিক; কিন্তু আমার তা হচ্ছে না। এই ভাব কেন তৈরি হয় না আমি তা জানি না । তবে এভাবে চলতে থাকলে একদিন ঠিকই কিন্তু হবে।

আমি দেখে যাচ্ছি কিন্তু কথা বলতে পারছি না অথবা বলতে দেওয়া হচ্ছে না। এখানে যার কাছে একটু ইয়ে আছে তার পুরোটাই তারা ব্যবহার করছে, যারা ব্যবহার করছে না তাদের সংখ্যা কিন্তু খুবই কম। আমার ভাবনায় একটা কথা বলে যায় যার কাছে যতটুকু আছে একদিন তো তার সব টুকু শেষ হয়ে যাবে । তখন এই ব্যবহারের অধিকারটুকু আর থাকবে না ।

তাই আমার দেখে যেতে হচ্ছে...

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.