নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

অনেক মিথ্যা হয়েছে,আর না!

২৬ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১০:২৩


গতকাল রাত থেকে সিদ্ধান্ত নিয়ে নিয়েছি,আমি আর নিজের সাথে মিথ্যা বলবোনা।

এই অব্ধি যতগুলো টেক্সট এসেছে ' ভাইয়া কেমন আছেন?/আছিস/ আছো' সব গুলো উত্তরই আমি সত্য দিয়েছি।

আমি আর নিজেকে নিয়ে মিথ্যা অপপ্রচার চালাবোনা।

একিভাবে একি টেক্সট একি নিয়মে ' আলহামদুলিল্লাহ বেঁচে আছি ' বলতে বলতে হাপিয়ে উঠেছি।

সবাই গুছিয়ে মিথ্যা বলতে না পারলেও কেউ যখন জিজ্ঞেস করে 'কেমন আছেন?' তখন সে অনায়েসে বলে ফেলবে ভালো আছি,হাসপাতালের বেডে শুয়ে থেকেও বলে ফেলবে।

এই এক জায়গাতে আমরা মিথ্যা বলতে পটু!! কষ্ট করে গোছাতে হয়না, অটোমেটিক গোছানো হয়ে যায়।

এমন হাজার হাজার মানুষ আছে যারা একি ভাবে প্রতিনিয়ত মিথ্যা বলে যাচ্ছে,অপপ্রচার চালাচ্ছে নিজেকে নিয়ে। সবার চোখে ধুলা দেয়ার একটা মাত্র উপায়,নিখুঁত উপায় 'আলহামদুলিল্লাহ বেঁচে আছি'

হা হা আমি আর নিজেকে নিয়ে মিথ্যা অপপ্রচার চালাবোনা!

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৬ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১০:৩৯

চাঁদগাজী বলেছেন:


ভালো সিদ্ধান্ত; তবে, আপনি কি সত্য আদৌ বলতে জানেন?

২৬ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১০:৪৪

রিয়াজ হান্নান বলেছেন: আমার জানা নেই.....!

২| ২৬ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১১:২২

ওমেরা বলেছেন: এটা আসলে মিথ্যা না ! আমি, আপনি যেই অবস্থা আছি ,এর চেয়েও খারাপ থাকতে পারতাম তাই আল্লাহর শুকরিয়া করে বলি আলহামদুল্লিলাহ ! ভাল আছি ।

এটা ভদ্রতা ও সৌজন্যতাও ,কারন কেউ আপনাকে প্রশ্ন করল ,কেমন আছ ? আপনি আলহামদুল্লিলাহ ! ভাল আছি ।

এর আপনার সাথে আপনার সম্পর্কের ধরন দেখে আপনি আপনার, সমস্য,কষ্ট, দু:খ বলতে পারেন ।



৩| ০৭ ই নভেম্বর, ২০১৭ দুপুর ১২:৫৩

বিলিয়ার রহমান বলেছেন: আপনার এই লেখাটা ফেবুতে চুরি হয়েছে!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.