নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমাকে ভালবাসার পর আর কিছুই আগের মত থাকবে না তোমার,\nযেমন হিরোশিমার পর আর কিছুই আগের মতো নেই\nউত্তর থেকে দক্ষিণ মেরু পর্যন্ত।

লিখন২০১৬

লিখন২০১৬ › বিস্তারিত পোস্টঃ

আই এম ওয়েঠিং ফর সাঠাইরডে নাইঠ

০৬ ই জুলাই, ২০২৪ বিকাল ৪:২৭

উনেক আগে সাঠাইরডে নাইঠ মুবি চইলত টিবিতে। আন্নেরা কেডা কেডা জানেন আমি সিডা জানিনে। তয় উনেকদিন পর সঠাইরডে নাইট ফিল পাইতেসি। আই এম ওয়েঠিং ফর সাঠাইরডে নাইঠ। ;)



https://www.youtube.com/watch?v=vTSr_RBoYK0
SONG: SATURDAY NIGHT
SINGERS: ADITI SINGH SHARMA, BENNY DAYAL, NEERAJ SHRIDHAR, JANUSZ KRUCIŃSKI
MUSIC: RAM SAMPATH
LYRICS: PUNEET KRISHNA
MUSIC LABEL: T-SERIES
POLAND PRODUCER: MAREK GABRYJELSKI
LINE PRODUCER: MAGDALENA JAWORSKA


এনজয় এন্ড স্টে কানেকটেড বাহে।

মন্তব্য ১৫ টি রেটিং +০/-০

মন্তব্য (১৫) মন্তব্য লিখুন

১| ০৬ ই জুলাই, ২০২৪ সন্ধ্যা ৭:০৯

নতুন বলেছেন: আপনার কাজে বেশ মজা পাচ্ছি।

আপনি ৮ বছর ১ সপ্তাহ আগে মাল্টি নিক বানিয়ে রেখেছিলেন যাতে দরকার পরলে ভবিষ্যতে কাউকে সাইজ করা যায় !!! B-)

জুলাই মাসের পয়লা তারিখ থেকে আপনি স্টিত্থমুডে আপনার অপছন্দের ব্লগারকে হয়রানী শুরু করেছেন!!! B-)

একটা জিনিস কি জানেন আপনি যখন কোন মানুষের উপরে রেগে থাকবেন, অথবা ঘৃনা নিয়ে ভাবতে থাকবেন তখন আপনি নিজেকেই নিজে কস্ট দিচ্ছেন। আর মজার ব্যাপারটা কি জানেন যার কথা ভেবে আপনি এতো কিছু করছেন তিনি কিন্তু তার সাভাবিক জীবন জাপন করছে... :)

একটা সাধারন উদাহরন দেই।

ঘৃনা হইলো গারবেজের মতন, দূগন্ধ ছড়ায়, আপনি যদি একটা গারবেজ বিন নিয়ে সারাদিন ঘুরতে থাকেন তবে আপনি দূগন্ধ পাবেন সারাক্ষন। ঐ ব্লগার যখন আপনার একটা পোস্ট পড়বে বা কমেন্ট পড়বে তখন একটু কস্ট পাবে। কিন্তু আপনি নিজেকে কস্ট দিচ্ছেন সারাক্ষন।

তাই মনে রাগ পুষে রাখতে নেই। ক্ষমা করে দিতে হয়।

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১১:০২

লিখন২০১৬ বলেছেন:



ভাই নতুন
প্রথমত আন্নেরর মজায় আমার কোনো কুনো কিছুই যায় আসে না। আপনার মজা আপনি লই্তে থাহেন। আপনে যেমুন আমার কাজে মজা পাইতেসেন আমিও তেমুনি আপনার বাম হাত ঢুকানি আর গোফরাইন্নার লগে লগে আপনার চামচামিতেও কম মজা পাইতেসি না বইলা বুল কইরেন না।

দ্বিতীয়তঃ আমার ইডা মালডি ইডা কি আপনার মরা দাদায় আন্নের কানে কানে কয়া গেছে? না জাইনা না বুইজা কতা কইবেন না বাহে। আমার ইডা মালডি আর ইডা আমি কাজে লাগািতে রাইখা দিসি মুনে কইলো আপনার আর গোফরাইন্না যিনার শিস্য তিনার শিস্য আন্নে বইলাও এল লগে চামচামি করতে লেহার খাতা, বিউটিফুল আই গোফরাইন্নার মালডিগুলানরে আন্নের মালডি মুনে হইলো না না । আন্নের জাত ভায়ের লগে লগে একই শেয়ালের রাও পাড়তিসেন?

তৃতীয়ত্ঃ আমি জুলাই মাসের পয়লা তারিখ থেইকা আমার অপছন্দের বলগাররে হয়রানী কইত্তেসি আর আন্নের গোফরাইন্না তার লেহার খাতা দিয়া কি কত্তেসে সিডা খেয়াল থাকে নাই আন্নের?

যখন কোন মানুষের উপরে রেগে থাকবেন, অথবা ঘৃনা নিয়ে ভাবতে থাকবেন তখন আপনি নিজেকেই নিজে কস্ট দিচ্ছেন।আপনার এই গেনের জন্য দইন্যবাদ। নিজের কষ্ট নিয়া ভাবেন। আপনার গোফরাইন্না যহন দিনের পর দিন নানা মালডি দিয়া ঘৃনা ছড়াইতেসিলো তখন বুঝি আন্নে আর তেনে বহুত সুখে আছিলেন?

আর মজার ব্যাপারটা কি জানেন যার কথা ভেবে আপনি এতো কিছু করছেন তিনি কিন্তু তার সাভাবিক জীবন জাপন করছে... :)
এই সব গাজাখুরি চিন্তা নিজের মাজে রাখেন এতই যদি স্বাভাবিক সুখের জীবন কাটাইতাসেন তো ফাল পাইড়া পাইড়া আসতেসেন কেন আমার পুস্টে বাহে? আর আন্নের গোফরাই্ন্না তার লেখার খাতা মালডি দিয়া আমারে বুলক কইরা ফাল পাড়তেসেন কেন পুস্ত দিয়া? সাহস থাহে তো আনব্যান কইরে আমারে মোকাবেলা কইত্তি বলেন। এই মুরগী জীবন দিয়া কি লাভ বাহে? লাত খাইলেই কুই কুই কররন লাগে।

সর্বশেষে উপদেশের জন্য দইন্যবাদ আর ইসব উপদেশ আন্নের সমগোত্রীয় মনোভাবাপন্ন গোফরাইন্নারেও দিয়েন।

অযথা নিজেরে আমার টারগেট বানায়য়েন না। লাস্ট বাক্যটির জন্য লজ্জিত তয় বলাডা উচিৎ বইলাই মনে করতেসি।

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১১:৪৮

লিখন২০১৬ বলেছেন: ১০. ০৬ ই জুলাই, ২০২৪ রাত ৮:৩৮

নতুন বলেছেন: ভাই এইটা কি সত্যই গোফরান ভাইয়ের মাল্টি নিক? :-B

০৬ ই জুলাই, ২০২৪ রাত ৮:৪৯

লেখক বলেছেন: মাল্টি না। তবে অল্টারনেটিভ নিক। এই নিকে গোফরানের এক্সেস আছে। মিথ্যা বলতে না পারা বড়ই বিড়ম্বনা। মাল্টি হল হুদাই যারা নিক খুলে নোংরামি করে। অলটারনেটিভ আর মাল্টির মধ্যে বিস্তার ফারাক।

১১. ০৬ ই জুলাই, ২০২৪ রাত ৮:৫৫

নতুন বলেছেন: ভাই আমি মল্টি নিকে লেখার কোন কারন পাইনা।




নতুন বাহে, ইমাত্র মন্টব্যগুলাম পইড়লাম আর বালা মুজা পাইলাম। মুজার লগে জুতাও হে হে বাহে দুইদিনের বৈরাগী চিনাইতে আইসে হামে মালডি লয় মালডি লয় তুরা হক্কলে মালডি হে হে

২| ০৬ ই জুলাই, ২০২৪ রাত ১১:০৮

ধূম্র ধূম্রাট বলেছেন: বাঁহে আপনি ভুল কর্তিসেন । লেখার খাতা গোফরানের মালডি নয় ঐটে নাকি ওর অল্টারনেটিভ নিক । ঐ নিক আরেক জনের সে নাকি মাঝে মধ্যি একসেস লয় । সে নাকি বিরাট সত্যবাদী মিথ্যা কতা কয় না ।

আমাকেও তিনি ব্লক মারিসেন । লেখার খাতা ব্লক মারিয়া প্রমাণ করিলেন উনিই ডাকু গোফরান !!

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১১:২৬

লিখন২০১৬ বলেছেন: আবার ঐ ছিচকা চোরেরে ডাকু কইতসেন বাহে? ছিচকা চোরের সাহস নাই সন্মুখ সমরের তারি লাগি না পাইল্লেই বুলক মারে। মাত্তি দেন।


তয় সত্যবাদী গোফরাইন্না মালডিগো বালা নাম দিসে দেখতাসি। অল্টারনেটিভ নিক। ইডা তো বালা উদভাবন করিচ্চে হালা।

৩| ০৬ ই জুলাই, ২০২৪ রাত ১১:৩৪

ধূম্র ধূম্রাট বলেছেন: আমার কী মনে হয় জানেন বাঁহে ?

গোফরান মনে কয় কী জানেন ? এতগুলি মালডি খুইলতে যেয়ে সে নিজেই Dissociative identity disorder এ ভুগতিসে । তাই সে মনে করতিসে আসলে মালডি গুলাই আসলে সে আরেকজন প্রাণী আর জুজুর ভয় পাতি পাতি সে ক্রনিক বোলগার ফোবিয়াতে আক্রান্ত । শালার মায়াও হতিছে একটা ছাগল ইরাম কৈরে পাগল হয়া গেল ?

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১১:৩৭

লিখন২০১৬ বলেছেন: হে হে বাহে পাগল হউক আর ছাগল হউক সিনিয়র ব্লগারগো সরাসরি নাম লয়া সে যহন আক্রকম করে থন দুষ লয় আর তার আর তার মালডির নাম লইলো কেন সেই নাহি বিরাড দুষ।

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১১:৫১

লিখন২০১৬ বলেছেন: ৯. ০৬ ই জুলাই, ২০২৪ রাত ৮:২৫

নয়া পাঠক বলেছেন: পুনরায় ফিরে আসলাম আমার কমেন্টের উত্তরটি দেখে। আমি ব্লগ লিখি না, তাই আমার পাঠক কম, সেই সাথে জনপ্রিয়তাও। আরে ভাই জনপ্রিয় তো হিরো আলমও, তাই বলে কি আপনি উনাকে একজন মহান মানুষ বলে মনে করেন?

আর এটা যে জনাব গোফরান সাহেবেরই একটি মাল্টি নিক তা আপনার প্রোফাইলে গিয়ে কনফার্ম হলাম। গোফরান সাহেব যে ধরণের সন্তা লেখা লিখেন, আপনার প্রোফাইলেও সেরকম সস্তা কিছু ইসলাম বিরোধী, মডেল অথবা নায়িকাদের নিয়ে কিছু লেখা রয়েছে দেখলাম।

০৭ ই জুলাই, ২০২৪ রাত ১২:৪৮

লিখন২০১৬ বলেছেন: ভাই আমি যে ফর্তিবাদী ফুস্ট দিলাম। জনাব মডারেটর সাব সেই ফুস্ট সরাইয়া দিসেন। তার মানি কিতা অইলো? গোফরাইন্নার মালডি লেখার খাতা সিনিয়র নারী ব্লগাররে অশ্রদ্ধা কইরতে ফারে? যে কাউরেই নাম লয়া অপমান কইরতে পারে মাগার আমি সিডা লিখতি পারবো না? ফর্তিবাদ করতি পারবো না?


যাউগ্গা এট্টা কতা পরমানিত অইল গোফরাইন্নার মালডি লেখার খাতা যিডা তিনি ব্যান খাওনের ভয়ে ইউজ কত্তিসেন। সাথে বিউটিফুল আই, আলেকজান্ডার ফ্লেমিং, দুই চৌক্ষের মদ্দি ব্যথার শ্রাবন আরও একখান দেকচিলাম দুফরে। ভুইলে গেলাম সেব নিজি মুখি স্বীকার কইললেন।

৪| ০৭ ই জুলাই, ২০২৪ সকাল ১১:২৬

ধূম্র ধূম্রাট বলেছেন: আসলে হচ্ছে কী গোফরান তো এই ব্লগে সুন্দ্রী মাইয়াগো ছবি দিতে কোন কার্পণ্য করে না তাই ওনার প্রতি সকলের একটু বেশি সমর্থন থাকবিই আর মডুর মনে হয় এই কারণে সমর্থন একটু বেশিই করেন আরকি ।

গোফরান গাল দিলে পরিও মডুর কোন সমস্যা হয়না বুঝিছেন সমস্যা হয় গোফরানকি যখন গাইল দেয় তখন মডু ক্যান জানি বেশিই প্রতিক্রিয়াশীল হয়া যায় । ইডা যে কিসের জন্যি হচ্ছে কেবা কৈরে কবো ভাই ?

০৭ ই জুলাই, ২০২৪ দুপুর ২:৩৩

লিখন২০১৬ বলেছেন: হাচা নিকি? বাহে ধুম্রু, সুন্দ্রী মাইয়াগো আমি বালা পাই। মাইয়াগো চবি দিলি পরে যদি মডারেঠর খুশি হন আমি এহন থইন তালে পরি উডাই করপো। মডারেঠর খুশি তো আমিও যারে তারে যা তা কতি পারবো নে গোফরাইন্নার লাহান। তার থিক্কা হামরার মাইয়াগো চবি দেবা ছাড়াও পাও চাডন শিক্ষা বালা পাতি পারে মাইনসে। নতুন বাহে রে সালাম। বাহে কইসে মালটি দিয়া লিখতিসে তাই নিহি গোফরাইন্নাও দুব্বল চরিত্রের। তয় এতদিন দরি নতুন বাহে এত অবিজ্ঞ অইবার পরেও বুইজলোনা ক্যারে লেখার খাতা নিক দিয়া নিজেরে নিজেই আলোড়ন ছিস্টিকারি বলগার কতিসে গোফরাইন্না?

৫| ০৭ ই জুলাই, ২০২৪ দুপুর ১২:০২

নতুন বলেছেন: অযথা নিজেরে আমার টারগেট বানায়য়েন না। লাস্ট বাক্যটির জন্য লজ্জিত তয় বলাডা উচিৎ বইলাই মনে করতেসি।


=p~

ভাই ডর দেখাইয়েন না, ভয় পাইয়া যাইতে পারি =p~ =p~ =p~ =p~ =p~

ভাই বাংলায় কথা আছে না। শুক্কুরে শুক্কুরে ৭ দিনও হয় নাই ব্লগিং করতাছেন আর আমারে ভয় দেখাই তেছেন?

ভাল... ভাল... B-))

নতুন বাহে, ইমাত্র মন্টব্যগুলাম পইড়লাম আর বালা মুজা পাইলাম। মুজার লগে জুতাও হে হে বাহে দুইদিনের বৈরাগী চিনাইতে আইসে হামে মালডি লয় মালডি লয় তুরা হক্কলে মালডি হে হে

আমিই প্রশ্ন করে তাকে দিয়ে স্বিকার করাইছি যে এটা তার মাল্টি। তারে কইছি যে মাল্টি নিকের পেছনে লুকানো মানুষিক দূবলতার ফল।

নিজের পাসোনালিটি শক্ত করেন, কাজে ব্যস্ত হন, এই রকমের মাল্টি নিক দিয়ে মানুষের পেছনে লেগে থাকার মনমানুষিকতা নিয়ে বাস্তব জীবনে চাকুরি বা ব্যবসা যাই করেন না কেন সুবিধা করতে পারবেনা না।

ভাই ব্লগে আপনাদের মতন কিছু বিনেদন না থাকলে ব্লগ পানসে লাগে। ;)

ব্যান খাবার আগ পযন্ত চালিয়ে জান =p~

০৭ ই জুলাই, ২০২৪ দুপুর ২:৪২

লিখন২০১৬ বলেছেন: বাহে আন্নেও কি কম বিনোদন হামরার কাসে? আন্নেরেও তো বাহে আমার বেকারই লাগে। যেমনে দিন রাত পা চাডা মন্তব্য কইরা সময় কাডান।

যাউগ্গা
আমিই প্রশ্ন করে তাকে দিয়ে স্বিকার করাইছি যে এটা তার মাল্টি। তারে কইছি যে মাল্টি নিকের পেছনে লুকানো মানুষিক দূবলতার ফল।
ই কতাডা তার মুখ দিয়া বাইর করনের লাগি আন্নেরে দইন্যবাদ। তয় বাহে ইডা কইলাম আমার মালটি না। কইতে পারেন অল্টানিটিভ নিক। নারে বাহে তাও না।

যাউগ্গা এট্টা কতা কই। আমি হক্কল ফুস্ট ডিলিট মারছি।


ভাই বাংলায় কথা আছে না। শুক্কুরে শুক্কুরে ৭ দিনও হয় নাই ব্লগিং করতাছেন আর আমারে ভয় দেখাই তেছেন?


ভাল... ভাল... B-))

বাহে আন্নেও দেহি গোফরাইন্নার লাহান বেক্কলি কতা বার্তা কহেন। কতায় আছে সৎ সঙ্গে সর্গ বাস আর অসৎ সঙ্গে সর্বনাশ। কইতেসেন মালটি আবার কইতেসে শুক্কুরে শুক্কুরে ৭ দিনের বয়স আমার । কতাডা কি বোকামী অইলো না? যেহেতু কইতেসেনই মালডি শুকু্কুরে শুক্কুরে ৭ নাহি ১৭ বৎসর কেমনে শিউর অইলেন বাহে?


নিজের চরকিতে ত্যাল দেন বাহে। তয় আন্নে গোফরাইন্নারে মালটিবাজী কইরা দুব্বল কইলেও আন্নেরে গোফরান ট্যাগবীর বাগের বাইচ্চা টাগ কয়া ট্যাগ দিসে। আইজ থেইকা আন্নে বাগের ঊপরে টাগ।

৬| ০৭ ই জুলাই, ২০২৪ বিকাল ৫:০০

নতুন বলেছেন: লেখক বলেছেন: বাহে আন্নেও কি কম বিনোদন হামরার কাসে? আন্নেরেও তো বাহে আমার বেকারই লাগে। যেমনে দিন রাত পা চাডা মন্তব্য কইরা সময় কাডান।

কি করমু ভাই কন। বিদেশে কামলা দেই, কাজ কাম কম থাকলে অফিসে সময় না কাটলে ব্লগে আইসা বিনোদন দেখি। ;)

০৭ ই জুলাই, ২০২৪ বিকাল ৫:১৪

লিখন২০১৬ বলেছেন: বাহে জনগন তো হক্কলে জাগি উঠিছে। একেকজনে কলাম দইরে দইরে গোফরাইন্নার বুত ছুটাইতেসে। তয় বাহে আন্নে লেট করি হালাইসেন। এট্টু আগে গোফরাইন্না তারে বুত ছুডানো মন্তব্যগুলান মুইছা পুইছা এক্খেরে কিলিন সেভ হয়া গেছে। তিনার মতে বুরখা আনস্মার্ট খেত ডেরেস আর মডেলিং এর মিনি নেংটিগুলান স্মার্ট ক্লাসি ডেরেস। বাহে এমুন কইরে আমগো দেশের মাইয়াগো ছুড করনের কুনো মানে আছে কন? তার মতে মডেলরাই একমাত্তড় ইশমাঠ াঐবার পারে? আন্নে বাহে হাচা দিলেকন দেহি কতাডা কি ঠিক? কুনো বদ্দর লুকজনেরের মঠেল বিয়া কইত্তই দেইখছেন আন্নে? আপনার পরিবার বউ হিসাবে কুনো মডেল মানি লবি?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.