নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমাকে ভালবাসার পর আর কিছুই আগের মত থাকবে না তোমার,\nযেমন হিরোশিমার পর আর কিছুই আগের মতো নেই\nউত্তর থেকে দক্ষিণ মেরু পর্যন্ত।

লিখন২০১৬

লিখন২০১৬ › বিস্তারিত পোস্টঃ

শোনেন হে বাহে যুবকগন

০৪ ঠা জুলাই, ২০২৪ বিকাল ৫:৫২

শোনেন হে বাহে যুবকগন। মঠেলদের বিবাহ করিয়া স্মার্ট হন। গেরাইম্মা বেরাইম্মা বেবাহ কইরা আর লাভ নাই কয়া দিলাম। গেরাম থেইকা ধইরা আইনা তাগো গ্রুমিং ব্রুমিং কইরে লন। ইসব মঠেল মাইয়াগো বিয়া না কত্তি পাল্লি পরে মান সন্মান আর থাকপিনানে কয়া দিলাম। আন্নে তাগো বিয়া না কত্তি পাল্লি কইলাম ছাগুঅ হয়া যাতি পারেন। মঠেল বিয়া কইরে হ্যারে শার্ট পেন্ট না পিন্দালি পরে আন্নের বউর লগে লগে আন্নেরেও কইলাম মাইনসে খেত কইবেনে। জাতে উঠতি চান তো বউরে মঠেল বানান, পেন্ট শাট জুতা পরান। তারপর যেহানেই যান তার ফটুক খিঁচেন আর সুসাল মিডিয়াম আপলোডান। কয়া দিলাম আন্নে যত বউর মঠেল পিচসার আপলোডাইবেন তত তত আন্নের স্মার্ট চেরা ফুইডা ফুইডা বাইরাবে। আন্নের ভাষা, মাথা মানে আন্নের সর্বদিগ দিয়া গিজগিজা উন্নতি অইবেনে। বাহে যুবকগন আর দেরি কইরেন্না কইলাম। আজি হইতেই মঠেল বিয়া করার প্রস্তুতি লন। নিজের ছাগুত্ব থেইকা বাচনের আর কুনো উপায় আন্নের কইলাম আর নাই। মঠেল ধইরে যুদি বিয়া না কত্তি পারেন তো মঠেল হান্টার বিশিষ্ট তালেবর ছাগু হান্টার আন্নেরে ধইল্লো বলে। এলা সাবধান হই যান মঠেল বিয়া করি লন।

মন্তব্য ১০ টি রেটিং +১/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা জুলাই, ২০২৪ সন্ধ্যা ৬:৫৮

পুরানমানব বলেছেন: কথা মন্দ বলেননাই জনাব। যদি ইচ্ছা থাকে ধরবেন আর ছাড়বেন, নিজের বৌকে আপনার মতোই আর একশো জন হ্যানচাম কুতুকুতু পুরুষের লগে শারীরিক কসরৎ করাইবেন,আর আপনি হইবেন মি: বা... খাঁ তবে করিয়া ফেলেন বিয়া।

০৪ ঠা জুলাই, ২০২৪ সন্ধ্যা ৭:১৭

লিখন২০১৬ বলেছেন: ভাউডি বা... খাঁ কি কইলেন বাহে? বুইঝাইয়া কহেন।

২| ০৫ ই জুলাই, ২০২৪ সন্ধ্যা ৭:৫৫

পুরানমানব বলেছেন: ভাউডি বা... খাঁ কি কইলেন বাহে? বুইঝাইয়া কহেন।
বাংলায় যাহা চুল হিন্দিতে তাহাই বাল।

০৫ ই জুলাই, ২০২৪ রাত ৮:৩৩

লিখন২০১৬ বলেছেন: ঠিক কইসেন ভাউজান। ইসব কল্লি পরে জাতে উডতি পারবো। নয়ত খেত অই যামু। আর বস্তিতে বইয়া কপালে ঝাডার বাড়ি দিমু।

৩| ০৫ ই জুলাই, ২০২৪ রাত ১১:৩১

ধূম্র ধূম্রাট বলেছেন: বাঁহে আপনি যাকে খুঁজতিছেন তিনি অন্য নাম নিয়ে আবার আসিছে । একবার দেখা কৈরে আসবেন !

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১২:০১

লিখন২০১৬ বলেছেন: কই সেই হালা? কুন নামে আসিছে? আমারে কয়া দেন। আজ দুইদিন দইরে ওয়েট কত্তিসি তার লাগি।

৪| ০৬ ই জুলাই, ২০২৪ রাত ১২:১৩

ধূম্র ধূম্রাট বলেছেন: দুই চোখের মদ্দি ব্যথার শেরাবন !

ইডাও মনে কয় মালডি তার !

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১২:২০

লিখন২০১৬ বলেছেন: কোন হালার মালডি? লেখার খাতা, বুটিফুল ইউ, বালেকজান্দর মানি গোফরাইন্নার? কন কি? হ গোফরাইন্নারে তো দেখা যাতিসে আইজকা। খানিক আগেই দুই চোখির মদ্দি বেদনার শেরাবন আছিলো। ঠিক কইসেন বাহে। ভালো গোয়েন্দা আপনে। দইন্যবাদ চিনাবার লাগি।

৫| ০৬ ই জুলাই, ২০২৪ রাত ১২:৩২

অপু তানভীর বলেছেন: বিবাহে আমার ভয় আছে ! ইহা থেকে দুরে থাকাই ভালু ! #:-S

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১২:৫৪

লিখন২০১৬ বলেছেন: বিবাহ করিলে মঠেল ছাড়া কইরবেন লয়। গ্রুমি করা উঠতি মঠেল ছাড়া বেবা করিলে খেত হয়া যাইবেন বস্তিতে থাকতে অইবে কয়া দিলাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.