নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমাকে ভালবাসার পর আর কিছুই আগের মত থাকবে না তোমার,\nযেমন হিরোশিমার পর আর কিছুই আগের মতো নেই\nউত্তর থেকে দক্ষিণ মেরু পর্যন্ত।

লিখন২০১৬

লিখন২০১৬ › বিস্তারিত পোস্টঃ

ইডা কিতা কল্লেন বাহে/বাহেরা/মালটিরা/বালডিরা?

০১ লা জুলাই, ২০২৪ রাত ৮:৫৬

লেহার খাতা বালডি ভাই। ইডা কিতা কল্লেন বাহে? আমারে বালা বালা উপদেশ দিয়া আমারেই বুলক কইল্লেন কেলা? আপনের কথা মতন
আমি আপনের বালডি ভাইদের হক্কলডির নাম জইপা ২৮০ডা হুর পাইতে চাইছিলাম। আপনে কইছিলেন আমারে যে যতবার গোফরান এর নামে আপনারা যতবার ঝিকির করেন ততবার আল্লাহর নামে জিকির করলে ৭০ হুর সহ কানফার্ম জান্নাতি। বাই এই সুযোগডা হাত ছাড়া করি কেমনে? তয় আমি শুধু গোফরানের নাম জপ কইরা ৭০ হুর নিমু না। আমি গোফরানের বালডি মানে মালটি শব্দডায় আপনের আপত্তি থাকার কইলাম আর কি। তো আরও যে যে গোফরানের বালডি এই বুলগে আছে যিমুন আপনে লেহার খাতা, আলেকজান্ডার লেমিং, তারপ্পর বিউটিফুল ইউ হক্কলডির নাম জপতে চাই। তাইলে ধরেন আমার ২৮০ হুর কনফার্ম। কিমুন কইলাম? এই উপকারের কতাডা স্মীকার কইরা মন্তব্য দিতে গিয়া দেখি আপনে আমারে বুলক করি দিসেন। ভাই একজন বালডিভাই হইয়া আরেকজন মালটিরে কি এইভাবে বুলক করা আপনের উচিৎ হইলো? এই সাহস লইয়া বানাইছেন বালডি? আপনে সত্যই ডরপুক বালডি।


লেখক বলেছেন: আপনে ল্যাদাতে থাকেন। পোস্টে হিট আসতে থাকুক।
কিমুন মিছা কতা বাহে। এই কতা কইয়া দিলেন বুলক? আপনে শুধা ডরপুক না মিথ্যাবাদীও।


লেখক বলেছেন: হায়রে কি কপাল আমার। ব্লগে বুইরা হইয়া গেলাম আর আপনি আসছেন আপনাকে চেনাতে। আমি আসলে ক্লাসলেস বস্তি শ্রেণীর কারও কাছে নিজেকে এক্সপপ্লেইন করিনা। আপনাকে লাইফ টাইম খোয়াড়ে ঢুকালাম। সেখানে আপনার আরও ১২ জন জাত ভাই ও ১ জন ছাইয়া বোন আছেন। আপাতত তাদের সাথে জাবর কাটুন কেমন?

এহন আবার গোফরানও বুলক কইরে দিলো? কই যাই? কারে কব মনের দুঃখ গো? এই বালডিরা এত কাপুরুষ জানতাম না হে

দেহি এহন লেহার খাতা, গোফরানের মুতন আলেকজান্ডার লেমিং আর বিউটিফুল ফটোইউ এই মালটির কলঙ্ক বালডিগুলানও আমারে বুলক করে কিনা।



হাসুম না কান্দুম? বুইজা উঠতে পারতেসিনা।

সোনাগাজী কইলেন তিনার ব্লগে নাকি ইডিয়টদের স্থান নাই। সেই কতা শুইনা একখান মন্তব্য লিখলাম।

কি কন ভাই সকল ইডিয়টের মেলা তো আপনার পোস্টেই দেখি। লেহার খাতা বালডি ইডিয়ট সারাকন আপনের নাম জপেহ। নিজের নাম জপলে কেউ পুছবো না তাই বালডি বানাইসে। তারপর আরও বালডি আছে যিমুন আলেকজান্ডার ফ্লেমিং, বিউটিফুল ইউ হক্কল বালডির ইডিয়টের মেলা আপনের ব্লগে। সবগুলা বালডির আসল চেরা গফরান বালডিও আপনের ব্লগে আপনেরে জইপা যায়। আপনেরা নাকি দুইজনে মিলে মুতেনও। এই কতা যে লেহার খাতা বালডি কইলো তা চৌখে পড়ে না ভাই? এই বালডিগুলান কি আপনার চোখে ইডিয়ট না?

পোস্ট কইরেই দেখি তিনি তিনার সকল বালডি শিষ্যগুলানের মতন আমারে বুলক কইরে দিসেন।


মন্তব্য বুলক কইরলে করেন তয় আমার লেহার খাতা, বিউটিফুল ইডিয়টের খাতা, লেমিং এর খাতা আর গোফরানের খোয়াড়ে ভরা রাইটিংর লগে আমার ব্লুগিংও চইলপে। মডারেটরসাব যদি এই ইডিয়টগুলারে কিছু না কন আমারেও কইবেন না মুনে কয়।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা জুলাই, ২০২৪ দুপুর ১২:৫৩

মহাজাগতিক চিন্তা বলেছেন: আপনার পোষ্ট পইড়া কিতা কইতাম?

০২ রা জুলাই, ২০২৪ বিকাল ৩:০৩

লিখন২০১৬ বলেছেন: আন্নে আর কিতা কইবেন বাহে? সোনামিয়া, লেখার খাতা, গোফরাইন্নারে কন আমারে বুলক না কইরা বুকে সাহস রাইখা কতার জবাব দিতে। আমি বলইছি গোফরানমিয়া আন্নে যে লেখার খাতা মালডি বালডি লয়া পেত্যেকদিন একই শেয়ালের রাও তুল্লেন ইডা আমরা হক্কলে বুজি। আপনে পিলিজ লাগে আপনার মালটিবালডিগুলারে ঠিকমতুন অবিনয়ডা শেখান। বলগারেরা আন্নের মত বেক্কল না হক্কলে বুজে যে আন্নে গোফরান আর আন্নের মালডি লেখার খাতা, বিউটিফুল ইউ, আলেকজান্ডার ফ্লেমিং। পিলিজ লাগে এতুগুলান আইডির দরকার নাই আন্নের হক্কল আইডি মুখ খুলিলেই হুক্কা হুয়া বাইরায়। রং মাখিলেই কি লেজ কাটা শেয়াল চিনা যায় না বলেন বাহে? এতু বেক্কল হইলে কেমনে চইলপে?


গোফরানের মালডি লেখার খাতা কয় গোফরান আর সোনাগাজী মুতলে নাকি আমরা হক্কলডে ভাইসা যামু। আমার জানার ইচ্ছা কোন দেশি সেই বহুমুত্রা রোগ যেি রোগে মানুষ ভাসায় ফালায়? সোনামিয়া আবার কন উনি নাকি ইডিয়টগো লগে কতা কন না। ওমাই মাই মাই দুইনার ইডিয়টের ইডিয়ট সব তার পোস্টে যোগ দিসে শিস্যত্ব গ্রহণ করিছেক আর উনি নাকি ইডিয়টগো লগে কতা কন না। বুঝা গেইলো উনি নিজে হক্কল ইডিয়টগো সরদার ইডিয়ট। যাউকগগা কতা হইলো গোফরাইন্নার মালটি লেখার খাতা, লেখার খাতার মালটি বিউটিফুল ইউ, বিউটিফুল ইউর মালটি আলেকজান্ডার ফ্লেমিং ইসব কতা বলছি দেইখা তিনি শাক দিয়া মাছ ঢাকনের চেষ্টা চালাইছিলেন উনার নাকি ঐসব বলগারগো পাস আছে তাই তিনি ঐগুলান ইউজ করেন। পাস যার থাক আর যে বানাক আন্নেই বলেন ভাই গোফরাইন্নার মাছ এতই লম্ফ মারে যে কুনো শাকেই ঢাকন যাইতসে না।

ওগো দয়া কইরা যদি বইলা আসতেন সাহস বুকে লয়া আমারে আনবুলক করতে তো উপকার পাইতাম। সোনামিয়া কইসেন আমার মত বলগার নাকি খুব শিগগর বাস্পীভূত হই যাবে। তিনি অবিজ্ঞ লোক ঠিকই বুজিছেন উনার মত বাদরামী কইরা উনিও বাস্পীভূত কক্ষে অবস্থান করিতসেন। উনার বাস্প প্রায় নিবুনিবু। বাস্পে বসা অবিজ্ঞ লোকের ফেলনা না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.