নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্লগিং শুরু করি প্রথম আলো ব্লগে \"আমার কবিতা নামে\" আমি ব্লগিং করি মূলত নিজের ভেতরে জেগে উঠা ব্যর্থতা গুলোকে ঢেকে রাখার জন্য । দুনীতিবাজ, হারামখোর ও ধর্ম ব্যবসায়িদের অপছন্দ করি ।

সাখাওয়াত হোসেন বাবন

আমার পরিচয় একজন ব্লগার, আমি সাহসী, আমি নির্ভীক, আমি আপোষহীন । যা বিশ্বাস করি তাই লিখি তাই বলি ।

সাখাওয়াত হোসেন বাবন › বিস্তারিত পোস্টঃ

আসন্ন দুর্গাপূজা নিয়ে বাংলাদেশের বিরুদ্ধে ভারত গভীর ষরযন্ত্র লিপ্ত। মুর্তি ভাঙ্গা,আগুন বিস্ফোরণ ও বোমা হামলা হতে পারে তাই দেশবাসীর সর্তক থাকুন।

২০ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ৯:৪৪


পিনাকী ভট্টাচার্য ও বললেন ভারত ভেঙ্গে ১০ টুকরা হওয়ার পথে। যাদের বিন্দুমাত্র ভূ-রাজনৈতিক জ্ঞান আছে তারা এই একই কথা বলবে৷ আমি সেটা পিনাকীর আগেই বলেছিলাম। যাদের দিল মে হিন্দুস্তান তারা মানতে পারবে না। যাক এটা পুরাতন ইস্যু ৷ আজকের ইস্যু আসন্ন দুর্গাপূজায় দেশের অভ্যন্তরে নানা সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটাবে ভারত ও হাসিনা রেখে যাওয়া সন্ত্রাসীরা। নাম দিবে ইউনূস সরকারের ও মুসলমানদের।

ভারতের হাতে বাংলাদেশের বিরুদ্ধে ব্যবহারের জন্য কিছুদিন আগেও চারটি অস্ত্র ছিল। হাসিনা পালিয়ে যাবার পর একটি অস্ত্র পুরোপুরি অকেজো হয়ে গেছে। এখন ভারতের হাতে আছে তিনটি অস্ত্র।

১. অস্ত্র দিয়ে পাহাড়ে অশান্তি সৃষ্টি করা। উদাহরণ চোখের সামনে দৃশ্যমান।

২. বাংলাদেশে খাদ্য দ্রব্যের রপ্তানি বন্ধ করে দিয়ে দেশের নিত্য পণ্যের বাজার অস্থির করে তোলা।

৩. বাংলাদেশে অবস্থান রত বিজিপি জঙ্গি এজেন্টদের সংখ্যালঘু ইস্যুতে আন্দোলনের নামে রাস্তায় নামিয়ে। বাংলাদেশের রাজনৈতিক পরিবেশ অস্থির করে তোলা। কেননা সন্ত্রাসী জঙ্গি বিজিপি দলটি মুসলিম ও ট্রেনে আগুন দিয়ে পুড়িয়ে মেরে তারপর ক্ষমতায় এসেছিলো।

ইউনূস সরকারের ভারতের বিরুদ্ধে শক্ত অবস্থান নেওয়ায় পর বাংলাদেশের বিরুদ্ধে ভারতের বিজিপির সন্ত্রাসী সরকার তিনটি অস্ত্রই ব্যবহার করেও আশানুরূপ ফলাফল পায়নি।

সে কারণে আসন্ন দুর্গাপূজার নিজেরাই মুর্তি টুর্তি ভেঙ্গে আগুন দিয়ে,বোমা ফাটিয়ে কিংবা সন্ত্রাসী হামলা করে মুসলিমদের নাম দিয়ে দেশের ভেতর বিশাল একটা কিছু করার জন্য মরিয়া হয়ে আছে ভরত। তাই শান্তিপ্রিয় সকল হিন্দু,মুসলিম ভাই বোনেরা সর্তক থাকুন। চোখে চোখে রাখুন। সন্ত্রাসীদের দেখা মাত্রই না ধরে হাতে নাতে ধরে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিবেন। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

বাবনে'র ব্লগ

মন্তব্য ১০ টি রেটিং +১/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ২০ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:০৭

সা-জ বলেছেন: ১৫-১৭ বছরে গড়ে উঠা পুলিশ বাহিনী এখনও নিষ্ক্রিয় এই সুযোগও কাজে লাগাতে পারে।

২| ২০ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:১১

আজব লিংকন বলেছেন: হ্যাঁ ভাই দেশে এখন যাই সহিংসতা ঘটছে সব ভারত আর আওয়ামীলীগেরই ষড়যন্ত্র বলে গণ্য হচ্ছে। তাই তো দেখছি। অথচ প্রায় দুই মাস হয়ে গেল অভ্যন্তরীণ সরকারের তারা নিজেদের ব্যর্থতার দায় কোনভাবেই নিলো না।

আজ বায়তুল মোকাররমে ঘটে যাওয়া ঘটনাকে আপনি কেমন দৃষ্টিতে দেখেন? কি মনে হয় আওয়ামী লীগ জড়িত?

৩| ২০ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:১৭

সা-জ বলেছেন: আজ বায়তুল মোকাররমে ঘটে যাওয়া ঘটনাকে আপনি কেমন দৃষ্টিতে দেখেন? কি মনে হয় আওয়ামী লীগ জড়িত সময় থাকল লিংকগুলোতে ক্লিক করতে পারেন।

কি ঘটেছিল বায়তুল মোকাররম মসজিদে? জানালেন প্রত্যক্ষদর্শী |
বায়তুল মোকাররমের ঘটনা পূর্ব পরিকল্পিত- দাবি মুসুল্লীদের |

৪| ২০ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:৩৮

কামাল১৮ বলেছেন: ৪৭ পর মুর্তি ভাঙ্গা মনে হয় এবারই প্রথম হবে।

৫| ২০ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:৫৩

শিশির খান ১৪ বলেছেন: শালার পোলারা শান্তিতে থাকতে দিবে না খালি গ্যাঞ্জাম লাগাইতেছে একবার সংখ্যালঘু ,একবার গার্মেন্টস কলকারখানা ,একবার পাহাড়ি জনগোষ্টি এভাবে বিরক্ত করতে থাকলে তো ঝামেলা এর মাঝে পুলিশ হাত গুটায় বইসা আছে ,আর্মি থাইকাও নাই ,আমলা গুলা তো শ্রেষ্ট হারামি এভাবে দেশ চালানো কঠিন কঠিন হইতে হবে না হইলে হবে না যারা পারতেছে না তাদের বিদায় দেন।

৬| ২১ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ১২:১২

প্রহররাজা বলেছেন: বায়তুল মোকারমে জুতা ছুড়া ছুড়িও ভারতের ষড়যন্ত্র। ভারত আর ইসরাইলের ষড়যন্ত্র না থাকলে বাংলাদেশী আর পাকিস্তানিরা রোহিঙ্গাদের সাথে নিয়ে হোয়াইট হাউজ দখল করে নিতো।

৭| ২১ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ৩:১৪

আহরণ বলেছেন: ভাইয়া, ৩৬ জুলাইয়ের সদ্য স্বাধীন । ভেবেছিলাম খুব শীঘ্রই ভারতের ৭ বোন বাংলাদেশর দখলে চলে আসবে। এখন দেখি পার্বত্য চট্টগ্রাম নিয়ে টানাটানি শুরু হয়ে গেছে............

৮| ২১ শে সেপ্টেম্বর, ২০২৪ সকাল ৯:০৫

রাসেল বলেছেন: আইন শৃঙ্খলা রক্ষায় ব্যর্থতার দায় সরকারের । তবে চোখ কান যেহেতু কাজ করে, তাই পুলিশের ভূমিকা প্রশ্নের সম্মুখীন। ইহা সত্য, রাতারাতি পুলিশ প্রশাসন পরিবর্তন আরো অরাজকতা সৃষ্টি করবে।

৯| ২১ শে সেপ্টেম্বর, ২০২৪ সকাল ১০:২৫

বিদ্রোহী পুরুষ বলেছেন: ভারতের উগ্রবাদী আগ্রাসী পররাস্ট্রনীতি ভারত বিভক্তির কারন।
পাহাড় অশান্ত করা ভারত খুনী হাসিনার আমলেও একই কাজ করেছে।

১০| ২১ শে সেপ্টেম্বর, ২০২৪ সকাল ১১:০৭

কিরকুট বলেছেন: ব্লগ কি তার আইডেন্টিটি পরিবর্তন করে উন্মাদ ম্যাগাজিনের সাথে মার্জ করে নিয়েছে??

নাকি পাবনা থেকে কিছু উন্মাদ এনে ব্লগে জায়গা দিছে?

এই মানুষিক অপ্রকৃতস্থ মানব সন্তান গুলার মানুষিক চিকিৎসা জরুরী৷ এরা ব্লগে কে তাদের ব্যাক্তিগত টাট্টিখানা বানাচ্ছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.