নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অর্থহীন বিতর্ক চাই না, কথার মৌলিকতা চাই

শরিফুল ইসলাম সীমান

শরিফুল ইসলাম সীমান › বিস্তারিত পোস্টঃ

পাকিস্তানে টাকা পাচার!

১৩ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১১:৪২

তাহের শাহ নামে একজন পাকিস্তানী পীর নবীজির বার্থডে [নাউজুবিল্লাহ] পালনের নাম করে চট্টগ্রামে আসেন, এবং জুলুস করে কোটি কোটি টাকা বগলদাবা করে পাকিস্তানে নিয়ে যান। এইদিন চট্টগ্রামে বাংলা ভাষার অবমাননা করে উর্দুতে গানবাজনা চালানো হয়, পাকিস্তানের পতাকা রাজপথে উড়ানো হয়। যেই উর্দুর বিরুদ্ধে বাংলাদেশের মানুষ জীবন দিছে। যেই পাকিস্তানী পতাকার বিরূদ্ধে এইদেশের লক্ষ মানুষ বুকের রক্ত ঢেলে দিছে, সেই দেশের লোক এসে এদেশের কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে.... কারো কি কিছু করার নাই?


সম্ভবত: অনেকেই ব্যাপারটা প্রথম জানতেছেন, কারণ চট্টগ্রামের এই জশনে-জুলুছে-ঈদ এ মিলাদুন্নবী মেইনষ্ট্রীমে ততটা ফলাও কাভারে পায় না। আসলে আয়োজকেরা বুদ্ধি করেই এটাকে প্রায় অনালোচিত করে রাখেন। কারন এতেই তাদের লাভ। চট্টগ্রামের মানুষের ধর্মপ্রাণ প্রবণতাকে পুঁজি করে সহজ জান্নাতের প্রতিশ্রুতি দিয়ে দারুণ ব্যাবসা করে যাচ্ছেন এই তাহের শাহ গং। হাদিয়া উপটৌকন বাবদ কোটি কোটি টাক এক জুলুস কে কেন্দ্র করে তাহের শাহের পকেটে ঢুকে। এবং এই টাকা সরাসরি পাকিস্তানে পাচার হচ্ছে।

সংশ্লিষ্ট দেরি দৃষ্টি আকর্ষণ করতেছি।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৪ ই ডিসেম্বর, ২০১৬ রাত ৩:৩০

বিচার মানি তালগাছ আমার বলেছেন: আমি অনেকদিন ধরেই জানি এটা। এদের আকীদাই আলাদা হয়ে গিয়েছে। ভক্তের সংখ্যাও অনেক। আওয়ামী লীগ এতদিন ধরে চট্টগ্রামে রাজত্ব করছে অথচ পাকিস্তানী এই ব্যক্তির আসা ঠেকাতে পারছে না। হয়তো বা ধর্মীয় কারণেই। কারণ, ইসলামিক বিষয় চলে আসতে পারে। তবে জশনে জুলুছ নামে যা করা হয় তা বিদআ'ত। অচিরেই এটা বন্ধ করা উচিত...

২| ১৪ ই ডিসেম্বর, ২০১৬ রাত ৩:৪২

অাবি১২৩ বলেছেন: এটা জশনে-জুলুছে-ঈদ এ মিলাদুন্নবীরপতাকা পাকিস্তানের পতাকা নয়,ভাল করে দেখবেন উনার কয় হাজার মাদদারাসা এতিম খানা আছে জানেন কেউ কাউকে উপহার দিলে আপনি বলার কেউ না ৷ আর দেয়ার সময় বলে দেয় মাদদারাসা না এতিম খানা নাকি উপহার আর মানুষ উপকার ছাড়া কোনো কিছুই দেই না ৷

৩| ১৪ ই ডিসেম্বর, ২০১৬ সকাল ৯:৫৯

শূণ্য পুরাণ বলেছেন: এদের মাথা খারাপ,একটা ব্যবস্থা নেয়া দরকার।

৪| ১৪ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১১:২১

কালীদাস বলেছেন: এই "জশনে জুলুছ" মালটা আসলে কি একটু ডিটেইলস বলতে পারেন? আই মিন এটার উদ্দেশ্য কি, কি হয়? মাগনা খাওয়া দেয় কি? নাকি ঢুকতে টাকা দেওয়া লাগে?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.