নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

To call me \"awesome\" is an understatement.

ওয়ান টাইপ

To fight. To die. Enjoy the afterlife.

ওয়ান টাইপ › বিস্তারিত পোস্টঃ

মরতেই হবে তাহলে?

২৭ শে আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৭:৩৩

সাথে সব সময় গানম্যান বডিগার্ড, মনে মনে ধারনা, আমার শত্রুরাও আমার কিচ্ছু করতে পারবেনা। কিন্তু আফসোস আজরাইল এসে ঠিকই জানটা নিয়ে যায়। অনেক অনেক টাকা, জমিদারের বংশধ বিরাট প্রাসাদে থাকি। আমার সাথে দেখা করতে হলে এপয়েনমেনট লাগে, বাড়ির সামনে সাইনবোর্ড টানানো, বিদেশী কুকুর হইতে সাবধান, সর্বসাধারণের প্রবেশ নিষেধ, কিন্তু আফসোস আজরাইল এসে ঠিকই জানটা নিয়ে যায়। টাকা, ক্ষমতা কোন কিছুই ওই আজরাইলকে থামাতে পারেনা। কি মহা মুশকিল!

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৭ শে আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৭:৪৫

বিচার মানি তালগাছ আমার বলেছেন: তার উপর সময়টা কত কম চিন্তা করেন! ছোটবেলা আর বুড়াবেলা বাদ দিলে দাদাগিরি মাত্র ২০-৩০ বছরের :(

২| ২৭ শে আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৭:৫৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: @ বিমাতাআ শুধু তাই- এর মাঝে ঘুম, খাওয়া, বাথরুম টাইম বাদ দিবেন না!!!!!!

খুবই পুওর টাইম!! কিন্তু অহংকার আর দম্ভ আকাশ ছোঁয়া!!!!!!!!!!

হায় মানুষ!

৩| ২৮ শে আগস্ট, ২০১৫ রাত ১:০২

বিচার মানি তালগাছ আমার বলেছেন: আর যদি 'ঐ' কাজের হিসাব করেন তাইলে তো খুবই খুবই কম সময়!@লেখক

৪| ২৮ শে আগস্ট, ২০১৫ বিকাল ৩:২৭

ওয়ান টাইপ বলেছেন: দুঃখের বিষয়, সবাই জানে মরতে একদিন হবেই, তবুও কতকিছু।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.