নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ

সরকার পায়েল

মানুষ যা অনুভব করে তাই জ্ঞান।

সরকার পায়েল › বিস্তারিত পোস্টঃ

ফ্রান্সে রেলের পর এবার টেলিকম স্থাপনায় হামলা

২৯ শে জুলাই, ২০২৪ সন্ধ্যা ৭:৫৩

মাত্র কয়েকদিন আগে রেল দুর্ঘটনার জের এখনও পুরোপুরি কাটেনি, তার মধ্যেই টেলিকম স্থাপনায় হামলার ঘটনা ঘটল ফ্রান্সে। রোববার রাতে দেশটির বিভিন্ন অঞ্চলের মোবাইল টাওয়ার ও টেলিকম স্থাপনায় হামলা ঘটেছে বলে জানিয়েছেন ডিজিটাল ম্যাটার্স বিষয়ক মন্ত্রী মারিনা ফেরারি।
সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে মারিনা ফেরারি জানান, আকস্মিক এ হামলার কারণে ফ্রান্সের কিছু অঞ্চলে টেলিফোন ও মোবাইল যোগাযোগ ব্যাপকভাবে বিঘ্নিত হচ্ছে। এ ধরনের তৎপরতাকে ‘কাপুরুষোচিত এবং দায়িত্বহীন’ বলেও উল্লেখ করেছেন মারিনা।
ফ্রান্সের রাষ্ট্রয়ত্ব টেলিফোন অপারেটর সংস্থা এসএফআরের এক মুখপাত্র জানিয়েছেন, দেশের অন্তত ৫টি অঞ্চলে টেলি যোগাযোগ নেটওয়ার্কের তার কেটে দেওয়া হয়েছে। রোববার ভোর রাতের দিকে এ ঘটনা ঘটেছে বলে সন্দেহ করছেন তারাl

রহস্যজনক বিষয় কেউ এই হামলা দায়িত্ব স্বীকার করছে না আবার ফ্রান্সও কাউকে দোষারোপ করছে না l তাহলে কি ভূতে করছে কে কারা সেই ভূত!? তারা কি ইউক্রেনের পার্শবর্তী অঞ্চলের l অনেক লাফাইসে কিছু তো রিটার্ন পাবেই l কাকু যে জিনিস নতুন করে বলার কিছু নাই l তবে অবাক করার বিষয় ফ্রান্স বা ন্যাটোর গোয়েন্দারা কিছু টেরই পায়নি অর্থাৎ হলিউড ছাড়া তারা যে মারা খায় তা আবার প্রমাণিত l কে জি বি শেষ হয়ে যায়নি l COME TO PAPA ;)

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৯ শে জুলাই, ২০২৪ রাত ৮:১৮

কামাল১৮ বলেছেন: এরা কি আমাদের কাছথেকে শিক্ষা নিয়ে করছে নাকি আমরাই করছি এটা বুঝতে পারলাম না।

২৯ শে জুলাই, ২০২৪ রাত ৮:৪২

সরকার পায়েল বলেছেন: হালকা হ্যালো দিছে তেমন কিছু না! গেম সামনে l

২| ২৯ শে জুলাই, ২০২৪ রাত ৯:১৮

রানার ব্লগ বলেছেন: বাংগালী অনেক এগিয়েছে। ফ্রান্সের পাবলিক বাংগালীদের কাছ থেকে শিক্ষা নিচ্ছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.