নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তানভির জুমার

সব সময় সব জায়গায় সত্য এবং ন্যায়ের পক্ষে।

তানভির জুমার › বিস্তারিত পোস্টঃ

আজকে স্বৈরাচারের জাতির উদ্দেশ্যে ভাষণ।

১৭ ই জুলাই, ২০২৪ রাত ৮:৪৬


প্রিয় দেশবাসী...আমার বাবা, আমি, আমার বাবা……ষড়যন্ত্র, উন্নয়ন…….বিএনপি…আমি,আমার বাবা....আদালত….সমাপ্ত।

মন্তব্য ১ টি রেটিং +২/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৭ ই জুলাই, ২০২৪ রাত ১১:০২

মিথমেকার বলেছেন: ওনার সাইকোলজিকাল এসিসটেন্স দরকার ASAP!
ওনার কথা অসংলগ্ন, খুবই দ্রুত ট্রিগার্ড হয়ে যান। বারবার তার ট্রমা ইভেন্ট স্মরণ করিয়ে সব কিছু জাস্টিফাই করতে ব্যস্ত হয়ে পড়েন। তার ১০ তা ইন্টারভিউ বা ভাষণ দেখলে কমপক্ষে ৯ টায় তাকে ট্রমা ইভেন্ট স্মরণ করে তার একটিভিটি জাস্টিফাই করার প্রচেষ্টা করতে দেখা যায়। এন্ড দিস ইস নট নরমাল এট অল। সি কুড বি এ মেন্টাল পেশেন্ট, হু নউস!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.