নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি চেষ্টা করি নতুন কিছু শেখার, ভালো কিছু করার, আর নিজে যা জানি তা অন্যকে উদারভাবে শেখানোর যদি কেউ শিখতে চায়।

নয়া পাঠক

আমি এক ক্ষুদ্রাতিক্ষুদ্র অনুজীবন, যে সর্বদা কিছু শিখতে উদগ্রীব, চষে বেড়াই চারপাশে, নতুন কি কি আছে!

নয়া পাঠক › বিস্তারিত পোস্টঃ

নতুন আলোর আশা

০৮ ই জুলাই, ২০২৪ সকাল ৯:২১



একটি ছোট্ট শহর, যেখানে প্রতিদিনের জীবনযাত্রা নির্ভরশীল কৃষি ও ছোট ব্যবসার উপর। এই শান্ত শহরের অন্ধকার কোণায় লুকিয়ে আছে একটি ভয়ংকর মাফিয়া চক্র।

মাফিয়া চক্রের প্রধান ছিল রেজা খান। শহরের মানুষ তাকে সম্মানের সাথে "খান সাহেব" বলে ডাকত, কিন্তু তার অন্ধকার দিকের কথা খুব কম লোকই জানত। রেজা খান ছিল একটি চতুর, কৌশলী ও নিষ্ঠুর মানুষ। তার অধীনে ছিল বেশ কয়েকটি ছোট ছোট গ্যাং, যারা শহরের ব্যবসা-বাণিজ্য, জুয়া ও মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করত।

রেজা খানের ডান হাত ছিল রবি। সে ছিল অত্যন্ত নিষ্ঠুর ও বুদ্ধিমান। রবি রেজা খানের সব গোপন কাজ সামলাত এবং তার আদেশ অক্ষরে অক্ষরে পালন করত। শহরের প্রায় প্রতিটি গুরুত্বপূর্ণ জায়গায় তাদের লোক ছিল, যারা রেজা খানের জন্য খবর নিয়ে আসত ও কাজ করত।

একদিন, শহরে নতুন এসআই, রাজীব, দায়িত্ব গ্রহণ করেন। তিনি ছিলেন একাধারে সৎ ও নির্ভীক। শহরে এসে তিনি বুঝতে পারেন যে এখানে কিছু একটা গভীর সমস্যা রয়েছে। সাধারণ মানুষরা তার কাছে এসে তাদের দুঃখ-কষ্টের কথা জানাতে থাকে, এবং তারা বলে যে, তারা মাফিয়া চক্রের অত্যাচারে অতিষ্ঠ।

রাজীব স্থির করেন যে, তিনি এই মাফিয়া চক্রকে ধ্বংস করবেন। তিনি প্রথমে নিজের কিছু বিশ্বাসযোগ্য লোককে নিয়ে গোপনে তদন্ত শুরু করেন। ধীরে ধীরে তিনি জানতে পারেন যে, রেজা খানই এই চক্রের মূল চালিকাশক্তি।

একদিন রাতে, রাজীব ও তার টিম একটি গোপন অভিযান চালায়। তারা রেজা খানের এক গোপন আস্তানায় হানা দেয়। সেখানে তারা প্রচুর অস্ত্র, মাদক ও অবৈধ টাকা উদ্ধার করে। রেজা খান পালানোর চেষ্টা করে, কিন্তু রাজীবের টিম তাকে ধরতে সক্ষম হয়।

রেজা খান গ্রেফতার হওয়ার পর, শহরের মানুষ হাঁফ ছেড়ে বাঁচে। তারা রাজীবকে তাদের নায়ক বলে অভিহিত করে। রেজা খানকে কঠোর শাস্তি দেওয়া হয় এবং মাফিয়া চক্রের অন্যান্য সদস্যদেরও ধরা হয়। শহরে শান্তি ও নিরাপত্তা ফিরে আসে।

রাজীব তার সততা ও সাহসের জন্য পুরস্কৃত হন এবং শহরের মানুষদের ভালোবাসা ও সম্মান অর্জন করেন। এই শহর আবার শান্তিপূর্ণ হয়ে ওঠে, আর সেই অন্ধকার দিনগুলি শুধুই অতীত হয়ে থাকে।

ছবিঃ Click This Link

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৮ ই জুলাই, ২০২৪ দুপুর ২:৩৯

লিখন২০১৬ বলেছেন: বাহে সেলাম।

০৯ ই জুলাই, ২০২৪ সকাল ৮:০৬

নয়া পাঠক বলেছেন: বাহে ওয়ালাইকুম আসসালাম। মন্তব্যের জন্য ধন্যবাদ বাহে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.