নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক › বিস্তারিত পোস্টঃ

লামিন ইয়ামলের দাম এখন 200 মিলিয়ন

১১ ই জুলাই, ২০২৪ বিকাল ৪:৩১

লামিন ইয়ামলের দাম এখন 200 মিলিয়ন
লামিন ইয়ামল ১৬ বছর বয়সী এই তরুণ রাইট ইউংগার উঠেছে এসেছে বিখ্যাত কাতালুনিয়ার লা মাসিয়া একাডেমী থেকে। লা মাসিয়াকে বার্সেলোনার প্রতিভা তৈরির আঁতুড়ঘর বলা হয়ে থাকে। কারন বার্সেলোনার স্বর্ণযুগের অনেক খোলোয়াড় উঠে এসেছে লিওলেন মেসির এই একাডেমি থেকে। লামিন ইয়ামাল হলেন এই রকম বড়ো মাপের একজন প্রতিভাবান খেলোয়াড়। এত কম বয়সে সে যেরকমভাবে মাঠে ফুটবল খেলতেছে এতে করে ভবিষ্যতে নিঃসন্দহে বড় মাপের খেলোয়াড় হবে।
লামিন ইয়ামল
অনেক দিন ধরেই প্যারিসের ক্লাব পিএসজি ছেড়ে যাবার কথা ভাবছেন কিলিয়ান এমবাপ্পে। পিএসজি সেজন্য এমবাপ্পের বিকল্প হিসাবে বার্সেলোনার প্রতিভাবান বিস্ময়কর বালক লামিন ইয়ামালকে দলে ভেড়ানোর জন্য বার্সেলোনাকে ২০০ মিলিয়ন অফার করেছে। কিন্তু কাতালান ক্লাবটি সেটি সাথে সাথে বাতিল করে দিয়েছে। ESPN, GOAL এবং MARCA সহ বড় বড় ফুটবল বিষয়ক প্লাটফর্ম এটি নিশ্চিত করেছে।
২০১৭ সালে ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার জুনিয়র ২২০ মিলিয়ন ইতিহাসে সবোর্চ্চ ট্রান্সফার ফি রেকর্ড তৈরি করে দলে ভেড়ায় পিএসজি। পিএসজির লক্ষ্য ছিল একটাই ইউরোপীয় শ্রেষ্ঠত্বের সিংহাসনে আরোহন করা কিন্তু কাড়ি কাড়ি অর্থ খরচ করেও শেষ পর্যন্ত না ঝুঁলিতে অর্জন করা হয়নি ।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.