নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক › বিস্তারিত পোস্টঃ

অবশেষে জামিন পেলেন রুবেল....................................................

১১ ই জানুয়ারি, ২০১৫ বিকাল ৩:০৩



চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা মামলায় জামিন পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন। চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির ধর্ষণ মামলায় অভিযোগপত্র দাখিল না হওয়া পর্যন্ত জামিন পেলেন জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ রুবেল হোসেন।

আজ রোববার ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েস এর আদালত তাকে জামিন দেন। আজ সকালে রুবেল হোসেনের আইনজীবী সজয় চক্রবর্তী এ জামিনের আবেদন করেন।

এর আগে গত ৮ জানুয়ারি বৃহস্পতিবার ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে বিচারক আবেদন নামঞ্জুর করে রুবেলকে জেলহাজতে পাঠিয়েছিলেন।

প্রসঙ্গত ১৫ ডিসেম্বর বিচারপতি সৈয়দ এবি মাহমুদুল হক ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুবেল হোসেনকে চার সপ্তাহের আগাম জামিন দেন।

মামলার এজাহার থেকে জানা যায়, প্রায় ৮ মাস আগে রুবেলের সঙ্গে হ্যাপির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে সর্বশেষ গত বছরের ১ ডিসেম্বর রুবেল হ্যাপির ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। এক সময় হ্যাপি তাকে বিয়ের প্রস্তাব দিলে এড়িয়ে যান রুবেল।

এ ঘটনার পর ওই বছরের ১৩ ডিসেম্বর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে (মামলা নং-৩৭) নাজনীন আকতার হ্যাপি (১৯) বাদী হয়ে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১১ ই জানুয়ারি, ২০১৫ রাত ৯:০১

ঢাকাবাসী বলেছেন: বিসিবি একটা ঝামেলা থেকে বাঁচল!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.