নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক › বিস্তারিত পোস্টঃ

মা আমি ভিতরে আটকে আছি, নি:শ্বাস নিতে পারছিনা।

২৫ শে এপ্রিল, ২০১৩ সকাল ১০:০০

আটকে থাকা ছেলে তার

মাকে ফোন করে বলছে,

"মা আমি ভিতরে আটকে আছি,

নি:শ্বাস নিতে পারছিনা। মা,

আমার সামনে একটা মেশিন,

মেশিনটা যেকোন সময়

... সরে এসে আমার উপর পরতে পারে।

মা আমার গলা প্রচন্ড

... শুকিয়ে গেছে আমি পানি খাবো।

মা আমাকে বাঁচাও।" ফোন

পেয়ে উদ্ধারের জন্য

প্রাণপনে ছোটাছুটি করছে মা। অথচ

উদ্ধার করার মত যথেষ্ট সরঞ্জাম

আমাদের নেই। একজন মা শত

চেষ্টা করেও হয়ত তার এই

সন্তানটাকে জীবিত উদ্ধার

করতে পারবেনা। একসময়

ফোনে সন্তানের

কাতরানো শুনতে শুনতেই জ্ঞান

হারিয়ে ফেলবে মা,

মরে যাবে ছেলেটি।

এর চেয়ে নির্মম আর

কি হতে পারে??



আসেন দুই হাত তুলে পমকরুনাময়ের কছে দুর্ঘটনা কবলিত সবার জন্য দোয়া করি !!!

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২৫ শে এপ্রিল, ২০১৩ সকাল ১০:০৬

শাহজাহান মুনির বলেছেন: আসেন দুই হাত তুলে পমকরুনাময়ের কছে দুর্ঘটনা কবলিত সবার জন্য দোয়া করি !!!

আল্লাহ তুমি তোমার রহমতের হাত দিয়ে তাদের বাচাঁও।

২| ২৫ শে এপ্রিল, ২০১৩ সকাল ১০:১২

সািহদা বলেছেন: আল্লাহ তুমি তোমার রহমতের হাত দিয়ে তাদের বাচাঁও।

৩| ২৫ শে এপ্রিল, ২০১৩ সকাল ১০:৩০

স্বপ্নছায় বলেছেন: :'(

৪| ২৫ শে এপ্রিল, ২০১৩ সকাল ১১:০২

মো ঃ আবু সাঈদ বলেছেন: আল্লাহ তুমি তোমার রহমতের হাত দিয়ে তাদের বাচাঁও

৫| ২৫ শে এপ্রিল, ২০১৩ সকাল ১১:৩৮

সাউন্ডবক্স বলেছেন: Allah.... Khoma koro.....

৬| ২৫ শে এপ্রিল, ২০১৩ সকাল ১১:৩৯

নি্লীমা বলেছেন: আল্লাহ তাদের রহমত করুন...

৭| ২৫ শে এপ্রিল, ২০১৩ দুপুর ১:১২

মরণের আগে বলেছেন: আল্লাহ তুমি তোমার রহমতের হাত দিয়ে তাদের বাচাঁও।

৮| ২৯ শে এপ্রিল, ২০১৩ দুপুর ১:৫০

ইয়ার শরীফ বলেছেন: আল্লাহ তুমি তোমার রহমতের হাত দিয়ে তাদের বাচাঁও।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.