নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক › বিস্তারিত পোস্টঃ

জামায়াতে ইসলাম কোনো `ইসলামী দল’ নয়।

২৪ শে মার্চ, ২০১৩ দুপুর ১২:১১

জামায়াতে ইসলাম কোনো `ইসলামী দল’ নয়। এরা ইসলামকে কলঙ্কিত করছে। এদের এখনই নিষিদ্ধ করা উচিত বলে মন্তব্য করেছেন মাওলানা রেজায়াত উল্লাহ।



শনিবার বিকেলে মতিঝিল শাপলা চত্বরে ওলামা মাশায়েখ তৌহিদী জনতা সংহতি পরিষদ আয়োজিত মহাসমাবেশে তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশে জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ করার দাবিতে ‘বাংলাদেশ ওলামা মাশায়েখ তৌহিদী জনতা সংহতি পরিষদে’র ডাকে ঢাকার মতিঝিলে বিশাল সমাবেশে হাজার হাজার মানুষ যোগ দিয়েছেন।



দেশের বৃহত্তম ঈদ জামাত শোলকিয়ার ইমাম, মাওলানা ফরিদউদ্দিন মাসুদের নেতৃত্বেই দিনকয়েক আগে গড়ে উঠেছে এই সংহতি পরিষদ – তিনিই ছিলেন এদিনের সমাবেশে প্রধান বক্তা।



মি মাসুদ তাঁর বক্তৃতায় বলেন, জামায়াতে ইসলামী কোরানের অপব্যাখ্যা করেছে, ১৯৭১ সালে ধর্মের নামে তারা দেশের মানুষের ওপর নির্মম অত্যাচার চালিয়েছে – তাই আজ তাদের রাজনীতি করার কোনও অধিকার নেই।



মতিঝিলে ওলামাদের ওই সমাবেশ থেকে ১৯৭১-র যুদ্ধাপরাধীদের চরমতম শাস্তি বা ফাঁসির দাবিও জানানো হয়েছে।



আয়োজক সংগঠনের চেয়ারম্যান ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, “আল্লাহ-রাসুলকে অবমাননা করেছে মওদুদী। জামায়াত তার আদর্শ লালন করছে। জামায়াত-শিবির কোন রাজনৈতিক দল নয়, তারা সন্ত্রাসী ও উগ্রবাদী সংগঠন। আল্লাহ ও রাসুলকে অবমাননা করে তারাই আজ বড় নাস্তিক ও মুরতাদে পরিণত হয়েছে। তাই তাদেরকেও প্রতিহত করতে হবে।”



জামায়াত-শিবিরকে উদ্দেশ্যে ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, “আমরা আদবের সঙ্গে বলতে চাই, তওবা করে সঠিক পথে আসুন। আল্লাহ ক্ষমা করে দিলেও দিতে পারে। আর অন্যায়ের সঙ্গে থাকবেন না।”



তিনি বলেন, “যারা ইসলামী ব্যাংকে একাউন্ট করেছেন তারা শয়তাকে সাহায্য করেছেন। তারা বিধর্মীদের সহায়তা করছেন। ইসলামী ব্যাংক ইসলামের কথা বলে সুদ খায়, ঘুষ দেয়। ইসলামী ব্যাংকে যারা টাকা রাখেন তারা জাহান্নামে পুড়ে মরবেন। আমি তাদের বলবো ইসলামী ব্যাংক থেকে একাউন্ট তুলে নেন।”

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৪ শে মার্চ, ২০১৩ দুপুর ১২:৩৪

ধুলোময়বৃষ্টি বলেছেন: জামায়েত ইসলামী যদি ইসলামিক দল না হয় - তাইলে তো ধর্ম ভিত্তিক দল নিষিদ্ধ করলে জামায়েত ইসলামী এর মধ্যে পড়বে না - সরকার যে কি করে আর না করে তার ঠিক নাই। মাথা নষ্ট হওয়া গেছে :) :) :)

২| ২৪ শে মার্চ, ২০১৩ রাত ১০:২৩

ওহ বলেছেন: জামায়াত, ইসলামী দল না ত কি হিন্দুদের দল নাকি!!! !:#P !:#P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.