নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক › বিস্তারিত পোস্টঃ

মাদক চোরাচালানের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে ভারত সীমান্তবর্তী পরশুরাম উপজেলা।

২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৩:২৩

মাদক চোরাচালানের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে ভারত সীমান্তবর্তী পরশুরাম উপজেলা। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী গত দুই বছরে প্রায় অর্ধ কোটি টাকার মাদক আটক করেছে। ফেনী বিলোনিয়া আঞ্চলিক মহাসড়ককে মাদক ও অবৈধ দ্রব্য পাচারের নিরাপদ রুট হিসাবে ব্যবহার করছে চোরাচালানিরা। এসব মাদক ও অবৈধ দ্রব্য ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে দিচ্ছে নানা কৌশলে।



তথ্যানুন্ধান ও পুলিশ সুত্রে জানা যায়, ভারতীয় সীমান্ত পার হয়ে পরশুরামের খিলপাড়া, বাউরপাথর,বাসপদুয়া,ইসলামপুর, নরনিয়া, চন্দনা, সোনাপুর, রাজষপুর,সত্যনগর, আশ্রাফপুর,মধুগ্রাম, মেলাঘর, জয়ন্তীনগর ও ফুলগাজীর ধর্মপুর, জাম্মুড়া, গোসাইপুর ও শ্রীপুর হয়ে মটর সাইকেল, এম্বুলেন্সসহ বিভিন্ন বাহারি রকমের প্রাইভেট কার, মাইক্রোবাস এবং বিভিন্ন মালামালের ভিতর ও মানুষের শরীরে বিশেষ কায়দায় এসব অবৈধ দ্রব্য ও মাদক পরিবহন করা হয়। ফেনসিডিল, হেরোইন,গাজা, চোলাই মদ, রেকোডেক্স, ইয়াবা সহ হরেক রকম মাদক থাকে এসব চালানে। পুলিশের তৎপরতায় ওইসব মাদকসহ অবৈধদ্রব্য উদ্ধার হলেও বিভিন্ন কৌশলে পুলিশের দৃষ্টি এড়িয়ে দেশে বিদেশে ছড়িয়ে যাচ্ছে ভারতীয় অবৈধদ্রব্য ও মাদক। আর এসব মাদক পাচারের প্রধান রুট হচ্ছে ফেনী-বিলোনিয়া সড়ক।



সুত্র মতে, ফেনী- বিলোনিয়া সড়কটির সাথে সীমান্তের বিভিন্ন এলাকা থেকে পাকা সড়ক এসে মিশেছে। পরশুরাম থেকে বিলোনিয়া সড়কের একেবারে কাছাকাছি পূর্বে ভারতীয় সীমান্ত ও উত্তরে ভারতীয় সীমান্তবর্তী জেলা হওয়ায় মাদক ব্যবসায়ী ও পাচারকারীরা নানা কৌশলে ফেনী- বিলোনিয়া সড়কটি ব্যবহার করে থাকে।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২১ শে মার্চ, ২০১৩ বিকাল ৪:১১

মদন বলেছেন: আমি ভাবছি গালিচাপাতা রাস্তা :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.