নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।

সহীদুল হক মানিক › বিস্তারিত পোস্টঃ

শাহাবাগের গনজাগরণ কমসূচির সাথে একতা প্রকাশ.....

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:২২

যুদ্ধাপরাধীর বিচারের দাবিতে ঢাকার শাহাবাগের গনজাগরণ কমসূচির সাথে একতা প্রকাশ করে আজ পরশুরামের ১ নং মির্জানগর ইউনিয়নের শুভার বাজারে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলো উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার হুমায়ুন শাহারিয়ার,উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার,পৌর মেয়র সাজেল চৌধুরী,১ নং ইউনিয়নের চেয়ারম্যান ভুট্টু,স্বাবেক ছাত্রনেতা জি.এস আজাদ,বিশিষ্ট সংস্কৃতিক ব্যক্তিত কাজি মাসুক সহ স্থানিয় স্কুল ও মাদ্রাসার শিক্ষক এবং ছাত্র ছাত্রী বিন্দ।জাতিয় পতাকা উত্তল ও এক মিনিট নিরবতার মধ্য দিয়ে অনুষ্ঠানের কর্মসূচি শুরু হয়।তার পরে গন জাগরনের গান ও পথ নাটক অনুষ্ঠিত হয়।পরশুরাম জাগরণ মঞ্চের অন্যতম আহবায়ক সাকের চৌধুরীর কাছে এই বিষয় জানতে চাইলে তিনি বলে সারা দেশে যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে যে গনজাগরন সৃষ্টি হয়েছ তাতে পরশুরামের সর্বস্তরের মানিষকে সম্পিক্ত করতে এই কর্মসূচির আয়োজন করা হয়েছে।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:১৫

আজিম উদ্দিন চৌধুরী বলেছেন: ঢাকা : এবার এক অদ্ভুত ভয়াবহ খেলায় মেতে উঠেছে স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-শিবির চক্র। শাহবাগকে কেন্দ্র করে যে উত্তাল গণজাগরণের সৃষ্টি হয়েছে তা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য তারা জঘন্য সেক্স মিশন নিয়ে মাঠে নেমেছে তারা।
খোঁজ নিয়ে জানা গেছে, যে সব নেতৃবৃন্দ শাহবাগ গণ আন্দোলনকে নেতৃত্ব দিচ্ছেন তাদের বেশির ভাগই তরুণ ব্লগার। এদের মধ্যে থেকে জামাত শিবির চক্র কমপক্ষে ৫০ জনকে টার্গেট করে সেক্স মিশন বাস্তবায়নের দিয়ে এগুচ্ছে। তাদের মুল উদ্দেশ্য তরুণ ব্লগারদেরকে সেক্স স্ক্যান্ডালে জড়িয়ে আন্দোলনকে বিভ্রান্ত এবং ক্ষতিগ্রস্ত করা। অন্যদিকে সেক্সের মতো স্পর্শকাতর একটি বিষয় নিয়ে ব্লগারদেরকে জড়ানো গেলে দেশবাসী ঘৃণাভরে তাদেরকে প্রত্যাখান করবে। এছাড়া যেসব ভদ্র পরিবারের মেয়েরা এখন নির্ভয়ে রাত বিরাতে শাহবাগ যাচ্ছেন, তারা ভবিষ্যতে আন্দোলন কেন্দ্রে যাবেন না।
গোয়েন্দাদের একটি সূত্র জানিয়েছে, এই চক্রটি ঢাকার অভিজাত এলাকা গুলশান ও বারিধারাতে খন্ডকালীন যেসব সুন্দরী তরুণী বিভিন্ন হোটেল ও গেষ্টহাউজে গিয়ে দেহ ব্যবসা করে তাদের মধ্যে থেকে চৌকুস ৫০ জনকে আগামী এক মাসের জন্য উচ্চ বেতনে ভাড়া করেছে। এসব আর্কষণীয়া তরুণীরা দেখতে অভিজাত পরিবারের সন্তানদের মতো এবং তারা প্রায় সবাই বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। এরই মধ্যে তাদেরকে প্রয়োজনীয় প্রশিক্ষণ দিয়ে মাঠে নামানো হয়েছে।
রোববার এব্যাপারে গুলশান, উত্তরা ও বাড়িধারার বিভিন্ন সূত্রের সাথে কথা বলে এসব তথ্য জানাগেছে।
চক্রান্ত মতে, সুন্দরীরা শাহবাগ চত্ত্বরে এসে আগত আন্দোনকারীদের সঙ্গে মিশে যাবে এবং সুযোগ বুঝে আন্দোলনের নেতাদের সঙ্গে সখ্যতা গড়ে তুলবে।
প্রয়োজনে আন্দোলনকারীদেরকে তাৎক্ষনিক আর্থিক সহযোগীতা প্রাদানের জন্য কিছু নগদ অর্থও তাদের দেয়া হয়েছে। কিছু কিছু সুন্দরীর নিকট ফেনসিডিল, গাঁজা এবং ইয়াবাও সরবরাহ করা হয়েছে। তাদেরকে এমনভাবে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে যাতে করে নৈতিকভাবে দুর্বল যে কোন লোক তাদের ফাঁদে আটকা পড়ে ঘটনাস্থলেই অনৈতিককাজে জড়িয়ে পড়ে।
শাহবাগ আন্দোলনের প্রতি সহানুভুতিশীল একাধিক অভিজ্ঞমহল এরই মধ্যে বিষয়টি ব্লগার নেতৃবৃন্দকে মৌখিকভাবে জানেয়েছেন। যেভাবে ব্লগাররা নিজেদের মধ্যে আলাপ আলোচনা চালিয়ে যাচ্ছেন এবং জামাতী চক্রান্ত প্রতিহত করার জন্য আপ্রাণ চেষ্টা করছেন বলে সংশ্লিষ্ট সুত্র জানিয়েছে।

২| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১:৫৬

মহসিন০৮ বলেছেন: ব্লগিং হোক প্রতিবাদের হাতিয়ার...

http://www.ctgblog.com

৩| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৫:২৩

রকসটারডিমটিবি বলেছেন: We all shouting every day for the highest death penalties for few bastards but We don't shout at all for the death penalties of War criminals, Pakistani military forces who killed and raped more Bengali's than these little bastards. We need to gather more and more crowd to force these Pakistanis to say SORRY for their sins and all alive Pakistanis(Military and Civil who were actively involved with genocide) need to be punished for their crimes.

If you can say Yes with me than spread the word 'We Want All to be hanged'.

৪| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:২০

প্রগতিশীল ইকবাল বলেছেন: jonogon r esob natok khbe na.....onno kisu thakle start koro..............

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.