নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তথ্যের মৌমাছি, জ্ঞানের ভিক্ষুক, প্রজ্ঞার সাধক।

মিথমেকার

তথ্যের মৌমাছি, জ্ঞানের ভিক্ষুক, প্রজ্ঞার সাধক।

মিথমেকার › বিস্তারিত পোস্টঃ

দ্য 7.62 কন্সপিরেন্সি: "পুলিশের ফায়ারিংএ কম লাগছে এদেরকে.."

২১ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:০৬


ছবিতে দেখতে পারছেন এপিবিএন এর ইউনিফর্ম পরিহিত মানুষ রূপী এক নরপশু ঠান্ডা মাথায় টার্গেট ফায়ারিং করছে, হাতে SKS রাইফেল। এই রাইফেল এর গুলি 7.62mm এর। এই রাইফেলের চাইনিজ ভার্সন বাংলাদেশ ব্যবহার করে। যেটা চাইনিজ রাইফেল নামেও পরিচিত।


এই ভিডিওটি ৫ অগাস্ট ২০২৪ এর। বিজয়ের কয়েক ঘণ্টা আগের, চাঁনখারপুল স্থানে। এই স্থানে ছাত্র-জনতার ওপর SKS রাইফেল, শর্টগান দিয়ে নির্বিচারে গুলি ছুড়তে থাকে পুলিশের যৌথ বাহিনী। এক পর্যায়ে যৌথ বাহিনীর কয়েক সদস্য ঠান্ডা মাথায় টার্গেট ফায়ারিং শুরু করে। এ সময়ে অসংখ্য নিরস্ত্র মানুষ প্রাণ হারায়।

এসময়ে নিরস্ত্র মানুষকে ঠান্ডা মাথায় গুলি করে মারার পর এই নরপশুদের, কে কয়টা মেরেছে সেটা নিয়ে উল্লাহ্ প্রকাশ করতে দেখা যায়!!! চেহারা গুলো দেখুন বিন্দুমাত্র অনুতাপ বোধ নেই! এরা কী রক্ত মাংসের মানুষ! এদের কী পরিবার পরিজন নেই!!?

পুলিশের এই কর্মকর্তার নির্দেশেই মাত্র কয়েকশ গজ দূরে থাকা নিরস্ত্র ছাত্র-জনতার ওপর নির্বিচারে-নির্মম ভাবে গুলি চালায়। এই স্থানে ব্যপক প্রাণহানির ঘটনা ঘটে।
নিউজ লিঙ্ক ১
নিউজ লিঙ্ক ২

৯ বছরের শিশু রিফাত: "আমি পিয়াজু কিনতে গেছিলাম, দেখি দোকান বন্ধ। বাসায় অওয়া দেসেলাম, দেহি লোকজন ভিত্রে দৌড়াইতে আসে। পুলিশরা দৌড় দিয়া আইসা গুলি চালাইসে। আমি বাসায় জোরে দৌড় দিছি। আমার পায় গুলি লাগজে, পা বেকা হয়ে পড়ে গেছি। দুইদা ছেলে আমারে ধইরা মেডিকেল নিয়ে আইছে। এক মিনিটের মতো ওই জাগা পইড়া ছিলাম, পা ডা সোজা কইরা আবার হাঁটা দিচ্ছি। দেহি পা দিয়ে রক্ত পড়তাছে, হাত দিয়েও পরতাছে, দেহি কেনু আঙ্গুল ঝুলতাসে। দুইদা। পোলা কাপড় ছিড়া বাইদা, আমারে রিক্সোয় করে মেডিকেল আনছে। আমার বন্ধু ছিল ওয় মারা গেছে। নাম ইয়াসিন।"
এভাবেই পুলিশ নামের নরপশু নিরস্ত্র নিরপরাধ শিশুদের ওপরও গুলি চালায়। এই ঘটনা ঘটে ১৯ জুলাই ২০২৪, মিরপুরে।
নিউজ লিঙ্ক ৩

১৯ জুলাই ২০২৪, হেলিক্যাপ্টর থেকে ছোড়া একটি বুলেটেই বিদ্ধ হয় দুই বোন। গুলিটি বড় বোন মুমতাহীনা নাজ এর ডান পায়ের ভেতর থেকে যেয়ে বাম পায়ের ২টা হাড় ভেঙ্গে, তাঁর ছোটবোনের ডান পায়ে বিদ্ধ হয়ে একটি হাড় ভঙ্গে!
নিউজ লিঙ্ক ৩

শিশু শহীদ জাবির ইব্রাহীম ৫ আগস্ট সপরিবারে বিজয় মিছিলে শহীদ হয়। তাঁর বাবা মা মিছিলে তাঁর বড় দুই ভাইকে নিয়েই সাথে ছিল। এক পর্যায়ে জনতার ওপর নির্বিচারে গুলি চালাতে থাকে পুলিশ। একটি গুলি এসে জবিরের বুকের নিচে বিদ্ধ হয়। গুলি লাগার পরও ২ ঘণ্টা বেছে ছিল জাবির। কুয়েত মৈত্রী হসপিটালে চিকিৎসার অভাবে অবস্থা খারাপ হলে অন্য হসপিটালে নেয়ার সময় প্রাণ হারায় জাবির। তাঁর মা বলেছে: "আমি একজন মা হয়ে প্রতিটি সন্তান হত্যার বিচার চাই।"
নিউজ লিঙ্ক ৪

এত গেলো এপিবিএন, রাব, পুলিশ যৌথ বাহিনীর পাপের সামান্য খতিয়ান। এবার দেখুন ফেনীতে কিভাবে আত্মাধনিক অটোমেটিক আস্যাল্ট রাইফেল Heckler & Koch HK416 বা M4 নামে পরিচিত মারণাস্ত্র দিয়ে হত্যাযজ্ঞ চালিয়েছিল আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ এবং এর অঙ্গসংগঠনের লোকজন। এটা একটি NATO স্ট্যান্ডার্ড অস্ত্র। 5.56mm এর গুলি ব্যবহার হয় এই অস্ত্রে।









নিউজ লিঙ্ক ৫
নিউজ লিঙ্ক ৬
ফেনীতে আত্মাধনিক অটোমেটিক অসল্ট রাইফেল সহ নানান মারণাস্ত্রের ব্যবহার করে স্বৈরাচারী হাসিনার হায়নার পাল। সেখানে অসংখ্য মানুষ হত্যা করে এরা।

এখনও যারা ছাত্র-জনতার এই মহিমান্বিত বিজয়কে কলঙ্ক লেপনের জন্য নানান কন্সপিরেন্সি থিওরি দিচ্ছে, তারা এই খুনি নরপশু গুলোর চাইতে কোনো অংশে কম না। তোরা বহু আগে থেকেই দেশের ভেতর নিরব ঘাতক! এখন সবাইকে সচেতন হয়ে এই নরপশু-নিরবঘাতক গুলোকে চিহ্নিত করে সামাজিক ভাবে বহিস্কার করতে হবে।

মন্তব্য ৪৬ টি রেটিং +৭/-০

মন্তব্য (৪৬) মন্তব্য লিখুন

১| ২১ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:৪৪

রবিন_২০২০ বলেছেন: কন্সপিরেসী থিওরি যারা দিচ্ছে তাদের এজেন্ডা আছে। এরা আর উপরে বর্ণিত খুনিরা সমগোত্রীয়।

২১ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:৫১

মিথমেকার বলেছেন: অ্যাজেন্ডা অবশ্যই আছে। এরা বাংলাদেশের কখনোই ভালো চায়নি, এরা হলো সাইলেন্ট কিলার! এদের থেকে সাবধান থাকতে হবে, খুঁজে বের করে সামাজিক ভাবে বহিস্কার করতে হবে।

২| ২১ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:৪৫

প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন বলেছেন:



হাসিনার সাবেক পিএসের লেখা, আমার ফাঁসি চাই বইটা পড়ে আমি স্তব্ধ। এই জঙ্গি মহিলা ২১ বছর দেশ চালিয়েছে!!!!!

২১ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:৫০

মিথমেকার বলেছেন: আপনাকে অনুরোধ যদি "অরক্ষিত স্বাধীনতাই পরাধীনতা- মেজর এম এ জলিল" পড়ে না থাকেন অবশ্যই পড়বেন। অনেক অজানা ইতিহাস জানতে পারবেন। সাথে আওয়ামীলীগের আসল রূপ।

৩| ২১ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:৪৬

প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন বলেছেন:


খুনি হাসিনা ভয়ংকর

২১ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:৫৪

মিথমেকার বলেছেন: পৃথিবীর বুকে খুনি স্বৈরাচারী হাসিনার মতো এমন সাইকোপাথ স্বৈরশাসকের নজির নেই!!!
ওকে দেশে এনে শাহবাগ চত্বরে মুক্ত ফাঁসির মঞ্চে ফাঁসি দিলেই দেশের সকল শহীদ, অঙ্গহারা, আহত, অন্ধ বীর যোদ্ধারা শান্তি পাবে!

৪| ২১ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:৫৪

মোস্তফা সোহেল বলেছেন: প্রত্যেকটা খুনীকে বিচারের আওতায় আনতে হবে।কাউকে পালিয়ে যেতে দেওয়া যাবে না।

২১ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:৫৫

মিথমেকার বলেছেন: এই নরপশু প্রত্যেকটি খুনিকে বিচারের আওতায় আনা না গেলে বাংলাদেশের বিচার বিভাগ একটি ব্যর্থ-অথর্ব বিচার বিভাগের পরিচয় দেবে।

৫| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১২:২৯

সিরাজ১৭৫৭ বলেছেন: কন্সপিরেসিটা কি ছিল? এতো বড় একটা লেখা, কিন্ত অন্তসারশূন্য

প্রশ্ন ছিল ৭.৬২ মিমি গুলি দিয়ে আনসার আর পুলিশকে গুলি করা হয়েছে। ওই গুলিগুলো কে করলো আর ওই গুলি কোথায় পেলো?

প্রশ্ন আসলেই বুঝেন নাই নাকি ব্লগকে ফেসবুকের মতো ফাতরা মনে করসেন।

২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১২:৫৪

মিথমেকার বলেছেন: কন্সপিরেন্সিটা ছিল সিভিলিয়ানদের হাতে 7.62mm এর অস্ত্র কীভাবে গেলো?
আন্দোলনের প্রথম থেকেই বাংলাদেশের মানুষ দেখেছে পুলিশের ছত্রছায়ায় পুলিশের আসে পাশে থেকে কিভাবে ছাত্রলীগ-যুবলীগ-আওয়ামীলীগের জঙ্গি ক্যাডাররা নিরস্ত্র ছাত্র-জনতার ওপর কিভাবে নির্মাণ ভাবে গুলি চালিয়েছে। সেটার প্রমাণ এই লেখার শেষে ও দেয়া হয়েছে।
পুলিশ,আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ যখন নিরস্ত্র ছাত্র জনতার কাছে কোন ঠাসা, তখন এই আন্দোলনকে কলঙ্কিত করার জন্য ছাত্র জনতার কাছে অবৈধ অস্ত্র এই ভুয়া সংবাদ ছড়াতে থাকে। যা এখনও চলছে। কিন্তু বাংলাদেশের মানুষ দেখেছে পুলিশের সাথে কারা অবৈধ অস্ত্র নিয়ে রাজপথের দখল নিতে নেমেছিল। কারা নিরস্ত্র ছাত্র-জনতার ওপর গুলি চালিয়েছে। আওয়ামীলীগের ডার্টি পলিটিকাল স্ট্রাটেজি যে এত জঘন্য হতে পারে সেটা হয়তো পুলিশের সদস্যরাও ভাবতেও পারেনি।
লেখায় যখন খুনি স্বৈরাচারী হায়নার পালের মুখোশ উম্মোচন হয়, তখন আওয়ামী খুনি স্বৈরাচারের শাসন আমলে দুধে ভাতে থাকা দালালদের গায়ে লাগে আগুন জ্বলে! তখন লেখা অন্তঃসারশূন্য মনে হওয়া কোনো নতুন ব্যপার না।
যারা ফেসবুকে গুজব ছড়িয়ে হিন্দু মুসলিম দাঙ্গা লাগাতে চায়। যারা গুজব ছড়িয়ে স্বৈরাচার থেকে মুক্তির আন্দোলনকে দমাতে চায় তারাই ফেসবুক থেকে বিতাড়িত হয়ে এখানে সেখানে, ব্লগে আবারো গুজব ছড়াতে লিপ্ত!

এই ব্লগে খুনি স্বৈরাচারী আওয়ামী দালাল চাটুকারদের কোন স্থান নেই।

৬| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১২:৩৬

প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন বলেছেন:




অরক্ষিত স্বাধীনতাই পরাধীনতা- বইটা আগেই পড়েছি। গতকাল, আমার ফাঁসি চাই বইটা পড়লাম

০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:৩১

মিথমেকার বলেছেন: অ্যান্থনি মাসকারেনহাস এর "বাংলাদেশ: এ লিগেসি অফ ব্লাড"
বইটি পড়তে পারেন।

৭| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১২:৪১

গার্ডেড ট্যাবলেট বলেছেন: এই অভ্যুত্থান পরম পরিবর্তনের মাধ্যমে নতুনভাবে দেশ গড়ার একটা উপলক্ষ বা সুযোগ হাজির করেছে আমাদের সামনে। এর ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যম, সংবাদপত্র ও অন্যান্য মিডিয়ায় পাওয়া যাওয়া কন্টেন্ট থেকে এসব দুষ্কৃতিকারীদের তথ্যাদি একটি আর্কাইভে জড়ো করতে হবে। বিশেষ করে যারা আন্দোলন দমনের নামে নিজ হাতে মানুষ হত্যা করেছে, আহত করেছে বা রক্তাক্ত করেছে এমন অমানুষের সংখ্যা হাজার ছাড়িয়ে অযুত-অগণিত। এরকম প্রত্যেকটি জানোয়ারদের নিয়ে সংকলন তৈরী করা সময়ের দাবি। জানি এই কাজ সহজসাধ্য নয়। এমন একটি ওয়েবসাইটের মাধ্যমে এদের নামের তালিকাসহ ছবি ও তাদের কুকর্মের সাক্ষী হতে পারে এমন ছবি, ভিডিও ফুটেজ, তথ্যাদি সংযুক্তি করে রাখা গেলে (পরবর্তীতে যদি কখনও) আইনি প্রক্রিয়ায় দালিলিক প্রমাণ হিসেবে এগুলো ব্যবহার করা যেতে পারে।

সামাজিকভাবে বহিস্কারের কোনো আইনি উপায় বাস্তবে সম্ভব কিনা জানি না কিন্তু এতে করে এই শান্তি-বিদ্বেষীরা গুরুপাপে লঘুদন্ড পাবে এবং ভবিষ্যতে এদেরকে পূনর্বাসনের সুযোগ করে দিবে। এদের বিচারের জন্য স্পেশাল ট্রাইবুনাল তৈরী করতে হবে। ভারতের অপতৎপরতা আমাদের নতুন শাসকদের পরিচালনা প্রশ্নবিদ্ধ করতে সর্ষের মধ্যে ভূত ছড়িয়ে রেখেছে। এত প্রতিকূলতার মাঝে আমাদের তৎপর থাকা উচিত যাতে এই রাজনৈতিক গণহত্যা ও নিপীড়নের সুবিচার প্রতিষ্ঠা পায়।

২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:০৩

মিথমেকার বলেছেন: পুলিশ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী অঙ্গসংগঠন সহ সকল বাহিনীর খুনিদের বিচারের আওতায় না আনলে দেশ কলঙ্ক মুক্ত হবে না। একইসাথে সকল আওয়ামী দালাল, চাটুকার, আফসোস লীগ, হায়নার পালের তালিকা করে এদের সকল অপ কর্মের বিচার করতে হবে। এরা এখনিও মুক্ত ভাবে দেশের মাটিতে ঘুরে বেড়াচ্ছে। ছাত্র-জনতার এই মহান বিজয়কে কলঙ্ক লেপনের কন্সপিরেন্সি করেই যাচ্ছে।
ভারতের যত দালাল র এর এজেন আছে এদের দেশ থেকে বয়ষ্কার করতে হবে। এরই বাংলাদেশে ভৃত্য মানসিকতার প্রসারে গোপনে কাজ করে যাচ্ছে।

৮| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১২:৪৬

পাইকার ১.১.২ বলেছেন: পোস্টদাতার থিউরিটা সম্পর্কে ধারণা নিয়ে লেখা উচিত ছিল। মনে হচ্ছে তিনি ব্লগের বিশিষ্ট খোর বাউন্ডুলের পোস্ট পড়ে বিভ্রান্ত হয়েছেন।

২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:০৭

মিথমেকার বলেছেন: কিছু মন্তব্যই প্রমান করে কন্সপিরেন্সি থিওরি ব্রেক ডাউন করতে পেরেছি। স্বৈরাচারী খুনি আওয়ামীলীগের দালাল চাটুকারদের শরীরে জ্বলন ধরেছে।
ইনিয়ে বিনিয়ে ছাত্র-জনতার মহান বিজয়কে কোন ভাবেই কলঙ্ক লেপন করা যাবে না!

৯| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:০৫

সিরাজ১৭৫৭ বলেছেন: আচ্ছা তাহলে ছাত্রলীগই ৭.৬২ মিমি গুলি পুলিশের দিকে চালিয়েছে।

ধন্যবাদ, আমি এরকম মূর্খের সাথে তর্ক করিনা।

২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:১১

মিথমেকার বলেছেন: কে মূর্খ আওয়ামী চাটুকার সেটা মন্তব্যেই প্রমাণ হয়েছে।

যারা অন্যায় ভাবে ক্ষমতায় থাকার জন্য এত খুন করার পরও টিভিতে বলতে পারে; "কী দোষ আমাদের!" ওই নরপশুদের দিয়ে জঘন্য থেকে জঘন্যতর কাজ করা সম্ভব!

১০| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:২৪

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: সব কটাকে ধরে ফাসি নিশ্চিত করতে হবে । এদের সাথে হুকুম দাতা পালের গোদাটাও আছে আপনি সেটার ছবি দেননি ।

সবার আগে নিশ্চিত করতে হবে শেখ হাসিনার ফাঁসি ।

২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:৩৬

মিথমেকার বলেছেন: এদের বিচার করে ফাঁসি না দিলে ছাত্র-জনতার বিজয় পূর্ণতা পাবে না। হায়নার গুলোর পালের গদা খুনি স্বৈরাচারী শেখ হাসিনা। ডাইনিটাকে যেকরেই হোক দেশে আনতে হবে। বিচারের সমক্ষিণ করতেই হবে। এখন পর্যন্ত ১৯টা মামলা হয়েছে ওর নামে। যার ভেতর ১৮টাই হত্যা মামলা।

১১| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:২৫

সিরাজ১৭৫৭ বলেছেন: আপনি উত্তেজনা প্রশমন করুন।

৭.৬২ মিমি গুলির দেখা আপনি খুব শীঘ্রই আবার পাবেন। অল্প কদিনের মধেই সহিংসতার মাধ্যমে ক্ষমতা কে পাবে: আমেরিকা/ইউনুস, বিএনপি, ইসলামী জোট, ছাত্র তা নির্ধারিত হবে। পুলিশ, আর্মি কিন্তু এবার আর থাকছেনা। আশা রাখি ৭.৬২ মিমি গুলির কে মালিক সেটি তখন পরিষ্কার হয়ে যাবে।

২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:৫১

মিথমেকার বলেছেন: ৭.৬২ মিমি গুলির দেখা আপনি খুব শীঘ্রই আবার পাবেন।

আপনি কী আমাকে মৃত্যু হুমকি দিচ্ছেন?

অল্প কদিনের মধেই সহিংসতার মাধ্যমে ক্ষমতা কে পাবে: আমেরিকা/ইউনুস, বিএনপি, ইসলামী জোট, ছাত্র তা নির্ধারিত হবে। পুলিশ, আর্মি কিন্তু এবার আর থাকছেনা। আশা রাখি ৭.৬২ মিমি গুলির কে মালিক সেটি তখন পরিষ্কার হয়ে যাবে।

তারমনে কী আপনারা আবারও ষড়যন্ত্র করছেন? আবারও নিরস্ত্র জনতার লাশ ফেলতে চাইছেন? পরাজয়ের প্রতিশোধ নিতে চাইছেন? এত এত মৃত্যু আপনাদের তৃপ্ত করতে পারেনি? আর্মি থাকছে না এই নিউস আপনাকে কে দিল? সামনে আপনরা দেশ জুড়ে যে নাশকতার নীল নকশা করছেন, সেখানে আর্মি দেশের জনগণকে রক্ষা করবে না?

এই পোস্ট যারা পড়তে আসবেন অবশ্যই ১১ নং মন্তব্য এবং এই অপ ব্লগার খুনি স্বৈরাচারী আওয়ামী দালালের অন্য মন্তব্যও ভালো করে পড়বেন। সে তার মন্তব্যে ইঙ্গিত করেছে; বাংলাদেশে সামনে বড় ধরনের নৈরাজ্য-নাশকতা ঘটতে যাচ্ছে, এবং সেখানে আর্মি জনগণকে রক্ষা করবে না!!!

১২| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:৩১

নতুন নকিব বলেছেন:



প্রতিটি খুনের বিচার হওয়া উচিত। প্রত্যেক অপরাধীকে বিচারের আওতায় আনতে হবে।

২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:৫৬

মিথমেকার বলেছেন: প্রতিটা খুনের সঠিক বিচার বাংলাদেশের মাটিতে না হলে, দেশ আওয়ামী-স্বৈরাচারী কলঙ্ক থেকে মুক্ত হবে না।

১৩| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:৪৫

চারাগাছ বলেছেন: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী কামাল১৮ কি এই পোষ্ট দেখেছেন?
নাকি উনি এখানে কমেন্ট করতে পারেন না।

২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:৫৯

মিথমেকার বলেছেন: খুনি, ঘুষখোর আসাদুজ্জামান খাঁন কামালের কথা বলছেন?

১৪| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ২:০০

মিথমেকার বলেছেন:

১৫| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ২:৫২

হাসান মাহবুব বলেছেন: চমৎকার! এরকম অনুসন্ধানী লেখাই তো চাই ব্লগে।

২১ শে আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৬:৪২

মিথমেকার বলেছেন: অসংখ্য ধন্যবাদ!

১৬| ২১ শে আগস্ট, ২০২৪ দুপুর ২:৫৮

রাসেল ০০৭ বলেছেন:

২১ শে আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৬:৪৩

মিথমেকার বলেছেন: এই কুলাঙ্গারকে দ্রুত বিচারের আওতায় আনা জরুরি!

১৭| ২১ শে আগস্ট, ২০২৪ বিকাল ৩:১৬

গোবিন্দলগোবেচারা বলেছেন: বড় শকুনটা বিদায় হইছে। মোদির অবৈধ বাচ্চা কাচ্চা গুলা এ দেশে রয়ে গেছে। কয়েকদিন ঘেউ ঘেউ ঘেউ ঘেউ করুক, এগুলাকেও খুঁজে বাইর করে সাইজ করা হবে।

২১ শে আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৬:৪৭

মিথমেকার বলেছেন: আওয়ামী দালাল=ভারতের দালাল=খুনি, দুর্নীতিবাজ, স্বৈরাচারী, দেশদ্রোহী।
বাংলাদেশের মানুষ প্রতিবেশী রাষ্ট্র ভারতের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় তবে সে সম্পর্ক অবশ্যই সমমর্যাদার হতে হবে। বাংলাদেশের মানুষ আর ভৃত্য মানসিকতা তাবেদারি করে না।

১৮| ২১ শে আগস্ট, ২০২৪ বিকাল ৪:০৫

চারাগাছ বলেছেন:
হা হা হা আসাদুজ্জামান খাঁন কামালের মত ব্লগে একজন আছেন। কামাল১৮। আমার তো মাঝে মাঝে একই ব্যক্তি বলেই মনে হয়।

২১ শে আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৬:৫০

মিথমেকার বলেছেন: এই ব্লগে স্বৈরাচারীখুনি আওয়ামী+ভারতের দালাল অনেক রয়েছে। এদের উৎপাত চরমে পৌঁছেছে!

১৯| ২১ শে আগস্ট, ২০২৪ বিকাল ৫:০৮

এক্সম্যান বলেছেন: যারা 7.62 জপতে জপতে পাগল হয়ে যাচ্ছে তারা M16 এর কথা শুনলে বেহুস হওয়ার কথা। সিলেটে নাকি M16 নিয়ে আক্রমন করেছিল সোনার ছেলেরা। আর্মস নিয়ে আমার কোনো এক্সপেরিয়েন্স নাই, তাই ভিডিওতে যা বলা আছে তাই বললাম



আগের মন্তব্যে ভিডিওটা আসেনি, তাই আবার চেষ্টা করলাম। আগের মন্তব্যেটি ডিলিট করে দিয়েন।

২১ শে আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৬:৫১

মিথমেকার বলেছেন: ছাত্রলীগের হাতে এই অস্ত্র কোথাথেকে এলো? কারা দিলো? এটার সুস্থ তদন্ত করা অত্যন্ত জরুরি। সাথে সাথে সকল অস্ত্র উদ্ধারে জরুরি অভিযান চালানো দরকার।

২০| ২১ শে আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৬:৫৭

মিথমেকার বলেছেন: স্বৈরাচারী খুনি আওয়ামীলীগের আরেক কন্সপিরেন্সি আনভেইল হলো! এদের দারা কী না সম্ভব! মানুষের নৈতিকতা কোন পর্যায়ে গেলে মানুষ এতটা নিচে নামতে পারে! এতটা অমানবিক কার্যকলাপ করতে পারে!!!
নিউজ লিঙ্ক

২১| ২১ শে আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৭:৫৮

প্রহররাজা বলেছেন: পুলিশকে লাঠি, রড, ইট দিয়ে আক্রমন করলে পুলিশ কি চুমা দিবে? ক্যাম্প থেকে হাজার হাজার বিহারি আর রোহিংগা সন্ত্রাসী ভাড়া করে এনে পুলিশের বিরুদ্ধে লেলিয়ে দেয়া হয়েছে।

২১ শে আগস্ট, ২০২৪ রাত ১১:৩৭

মিথমেকার বলেছেন: পুলিশ লাঠির জবাব বুলেটে দিয়েছে। ইতিহাসেও তাদের অপকর্ম লেখা হয়ে গিয়েছে।

২২| ২২ শে আগস্ট, ২০২৪ ভোর ৪:১৪

বিষন্ন পথিক বলেছেন: ":এই ব্লগে খুনি স্বৈরাচারী আওয়ামী দালাল চাটুকারদের কোন স্থান নেই।"
জানা আরিলের কাছ থেকে কত দিয়ে কিনলেন ব্লগটা? জিতসেন নাকি ঠকসেন?

২২ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:০২

মিথমেকার বলেছেন: আপনি আমার লেখা বুঝতে কিঞ্চিৎ ভুল করেছেন। এই ব্লগ বলতে আমি আমার ব্যক্তিগত ব্লগ স্পেস বুঝিয়েছি। সমগ্র সামু ব্লগ বোঝাইনি।

২৩| ২২ শে আগস্ট, ২০২৪ সকাল ১০:৪১

সৈয়দ মশিউর রহমান বলেছেন: হাসিনা পুলিশ দানবে পরিনত করেছিল এখন পুলিশে শুদ্ধ অভিযান চালানো দরকার।

২২ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:০৪

মিথমেকার বলেছেন: শুদ্ধি অভিযান চলছে। এখন একদম তৃণমূল পর্যায়ে শুদ্ধি অভিযান দরকার।

২৪| ২২ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:০৭

সাড়ে চুয়াত্তর বলেছেন: ভারত ছাড়া অন্য কোন দেশের সরকার বা মিডিয়া হাসিনার পক্ষে বলে নাই। তারা শুরু থেকেই সমালোচনা করেছে। জাতিসংঘ সহ বিভিন্ন উন্নত দেশের সরকার বলছে যে হাসিনা সঠিকভাবে আন্দোলন মোকাবেলা করেনি। আমরা দেশের মানুষ নিজের চোখে দেখেছি হাসিনা আর সহযোগীরা কী করেছে।

আন্দোলনকারীদের কাছে অস্ত্র থাকলে ১ মাস লাগতো না হাসিনাকে নামাতে। পুলিশ যারা নিহত হয়েছে তাদের বেশীর ভাগকে পিটিয়ে বা পুড়িয়ে মারা হয়েছে। আন্দোলনকারীরদের গুলি করে মারার সামর্থ্য থাকলে পুলিশ আরও আগেই রণে ভঙ্গ দিয়ে লেজ তুলে পালাতো।

২২ শে আগস্ট, ২০২৪ দুপুর ২:০৪

মিথমেকার বলেছেন: একের পর এক প্রোপাগান্ডা ছড়ানো হকস ভারতের মিডিয়া গুলো থেকে! এত নির্লজ্জ বেহায়া মিডিয়া পৃথিবীর বুকে আছে চিন্তা করা যায় না। বাংলাদেশের ছাত্র-জনতাকে ভারতের মিডিয়া জঙ্গি ট্যাগ করছে। মনে যা ইচ্ছে তাই!
যদি আনোদলনকারীদের মনে ছাত্র-জনতার হেট অস্ত্র থাকত তাহলে হাসিনা এটাকে নিয়ে আরেকটা জুয়া খেলত!
এখন বন্যা নিয়ে প্রহসন প্রতিহিংসা মূলক সংবাদ প্রকাশ করছে ভারতের মিডিয়া। এবার আর বাংলাদেশ থিম নেই সমীচীন জবাবও দিচ্ছে বাংলাদেশের তরুণেরা!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.