নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তথ্যের মৌমাছি, জ্ঞানের ভিক্ষুক, প্রজ্ঞার সাধক।

মিথমেকার

তথ্যের মৌমাছি, জ্ঞানের ভিক্ষুক, প্রজ্ঞার সাধক।

মিথমেকার › বিস্তারিত পোস্টঃ

ডাকাতি করাতে ৩শ’ লোক ভাড়া করে আ.লীগ নেতারা

১০ ই আগস্ট, ২০২৪ রাত ১:৪৪



যারা এখনো পর্যন্ত ইনিয়ে-বিনিয়ে খুনি-ভণ্ড দলে পরিণীত হওয়া আওয়ামীলীগের সাফাই গেয়ে চলেছেন তারা এটা জাস্টিফাই করুন!!!

আপনাদের নির্লজ্জের প্রলাপ বকার মাধ্যমে অথবা এর নামই কি স্বাধীনতা অথবা কী লাভ হলো? হিন্দুস আর নট সেফ! ইত্যাদি ইত্যাদি পোস্ট করার মাধ্যমে!

আমি বেশ আগে থেকেই লিখছি আওয়ামলীগ এবং এর অঙ্গসংগঠন বিগত ১৫ বছরের নরপশুর দলে পরিনীত হয়েছে। আওয়ামীলীগের বা এর অঙ্গসংগঠন যারা সাপোর্ট করে বা যারা এদের সাথে যুক্ত বা মৌন সম্মতি দেয়। এদের একটাও মানুষ না! একটাও না। সব কয়টা আপাদমস্থক ভণ্ড! কেউ একটু কম, কেউ ভয়ানক বেশি। এরা ওদের গুরু মা খুনি হাসিনার কাছ থেকে রং বদলানো আর অভিনয় শিখেছে। তথাকথিত প্রগতিশীলতার নামে, উন্নয়ন, দেশ গড়া নিয়ে এদের যে ভণ্ডামি সেটা দেখলে বমি আসে। একটা এ টু জেড বদমাইশ, নারী লিপ্সু, চোর, বাটপার, খুনি, গুন্ডা-পান্ডা দের দল এটা। বিগত বছর গুলোতে এরা দেশের যে পরিমাণ ক্ষতি করেছে সেটা আসছে ৫০ বছরেও ঠিক হবে কিনা সন্দেহ আছে!
ছাত্র-জনতার বিজয়ে কলঙ্ক লেপনের জন্যই নরপশু হায়নার পাল গুলো ওদের গুরু মা খুনি-ডাইনি হাসিনার নির্দেশ মতোই কিছু হিন্দুদের ওপর নির্যাতন করেছে। দেশের সর্বত্র হামলা-ডাকাতি করছে। যেটা এখনও চলমান!
নিউজ লিঙ্ক

দিজ অ্যাট্রোসিটিজ ওয়্যার অনলি দ্য টিপ্ অফ দ্য আইসবার্গ!

মন্তব্য ১৫ টি রেটিং +২/-০

মন্তব্য (১৫) মন্তব্য লিখুন

১| ১০ ই আগস্ট, ২০২৪ রাত ২:১৪

নতুন বলেছেন: যারা অস্র নিয়ে মিছিলে গুলি করতে পারে তারা কি রাতের আন্ধারে হিন্দুবাড়ীতে হামলা করতে পারেনা এতোটা অযোগ্য দল আয়ামীলীগ না।

আর অন্য দেশের কোন মিডিয়ার হাতে কোন নিউজ গেলো না কিন্তু সব ফুটেজ ভারতীয় মিডিয়ার হাতে। আর সব মিডিয়ার প্রজেন্টারার ভায়াগ্রা খাইয়া খরব প্রচার শুরু করলৌ।

তারা মনে করেছিলো খালেদা জিয়া অন্তবর্তিকালিন পদে আসবেন, ড: ইউনুস আসবে সেটা তাদের ঘটে ছিলো না।

মোদিজী স্বাগত জানিয়েছে, তারাও এখন সুর পাল্টে নেবে।

১০ ই আগস্ট, ২০২৪ রাত ২:২৫

মিথমেকার বলেছেন: আমি স্পীচলেস এদের অ্যাট্রোকাইটিজ অবসার্ভ করে! এদের কাছে মানুষের জীবনের কোনো মূল্যই নাই!!! আসলেই ক্ষমতার লোভ বড্ড খারাপ জিনিস।

২| ১০ ই আগস্ট, ২০২৪ রাত ২:২২

ভুয়া মফিজ বলেছেন: দুনিয়ার যতো আকাম-কুকাম আছে, তার সবই খুনী হাসিনা আর তার দলের পক্ষে সম্ভব। এদের কোন কাজেই আজ আর আশ্চর্য হই না। ব্লগে কিছু সাইকোর পোষ্ট আর মন্তব্য দেখলেই বোঝা যায় এরা এদের বিবেক বিক্রি করে আর চেতনার ব্যবসা করে কিভাবে পেট চালায়।

যতো দিন যাবে, এদের কর্মকান্ড ততোই জনগনের কাছে প্রকাশিত হবে। তারপরেও দেখবেন, এরা নির্লজ্জের মতো তাদের পিনভাঙ্গা গান বাজিয়েই যাবে। আমি আসলেই বুঝি না, এরা এতো নির্লজ্জ কিভাবে হয়!!!

১০ ই আগস্ট, ২০২৪ রাত ২:২৯

মিথমেকার বলেছেন: ব্লগার ভণ্ড বদমাইশ গুলোর ব্লগীয় আমলনামা স্পেশাল একটা ফোল্ডার করে রেখেছি। সময় সুযোগ বুঝে সবকয়টার ভণ্ডামি ছুটবো!
আওয়ামীলীগ এবং এর অঙ্গসংগঠন; যুবলীগ, ছাত্র লীগ আর যেগুলো আছে, এর নাম শুনলে মানুষ এখন থুথু ফেলে। এরপর কিছু না ভেবে আগে উত্তমমধ্যম মেরে নেবে। সবগুলো নরপশু।

৩| ১০ ই আগস্ট, ২০২৪ রাত ২:৩১

নতুন বলেছেন: একটা সমাজে ১% সাইকোপ্যাথ থাকে সেই হিসেবে বাংলাদেশেও ২০ লক্ষ আছে।

একটা দল যখন সন্ত্রাসকে পালন করছে তাদের দলেই তো সাইকোপ্যাথেরা ভীড়বে তাই না।

একটা সাইকোপ্যাথ মানুষ জবেহ করার পরে ভাববে, আগে কেন পা বাধলাম না, জামায় রক্ত লেগে গেলো। তার মাথায় মানুষের কস্টটা প্রসেস করতে পারেনা। তেমনি অনেক আয়ামীলীগের সমর্থকের কথাও সেই ভাবটা পাবেন।

যারাদের কাছে যেই মানুষগুলি প্রান হারিয়েছে তাদের বিষয়টা প্রাধান্য পাবেনা, রবং তারা দেখবে কিভাবে আন্দোলনকারীরা শেখ হাসিনার কথা না মেনে একদফা তে গেছে, পাকি, বিএনপি,জামাতী ষড়যন্ত দেখতে পাবে।

১০ ই আগস্ট, ২০২৪ রাত ২:৩৮

মিথমেকার বলেছেন: এদের ব্রেনওয়াশ কিভাবে করে প্রসেসটা যে কী!!!
ব্রেনওয়াশ ফেনোমেনা তে আমি খুব একটা বিশ্বাস করতাম না। এখন করি। খুব ভালো মতো করি। এবং এটা শুধু যে ইসলামিক রেডিকেলিস্ট দেরই করা হয় তা নয়। হিন্দু রেডিকেলিস্ট, বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী সমর্থ নেতা ওদেরও করা হয়। যেমন বাংলাদেশে আওয়ামীলীগ ইন্ডিয়াতে বিজেপি।

৪| ১০ ই আগস্ট, ২০২৪ রাত ২:৫২

মিথমেকার বলেছেন:
চেক দিস ভিডিও আউট!!!

৫| ১০ ই আগস্ট, ২০২৪ রাত ২:৫৬

ভুয়া মফিজ বলেছেন: আপনার এই পোষ্টে প্রাসঙ্গিক মনে হওয়াতে এই স্ক্রীণশটটা দিলাম।

১৫ ই আগস্ট, ২০২৪ বিকাল ৫:২৫

মিথমেকার বলেছেন: বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের হল থেকে ছাত্রলীগের এতদিনের অপকর্মের অমলনম বেরিয়ে আসছে। ওরা দেশে এখন ঘৃণার ওপর নাম!

৬| ১০ ই আগস্ট, ২০২৪ ভোর ৫:২০

কামাল১৮ বলেছেন: এমন লোক ভাড়া পাওয়া যায় এই প্রথম শুনলাম।অভিজ্ঞতা থেকে বলছেন মনে হয়।

১৫ ই আগস্ট, ২০২৪ বিকাল ৫:২৬

মিথমেকার বলেছেন: নাটক কম কর পিও!!!

৭| ১০ ই আগস্ট, ২০২৪ সকাল ৯:২০

রাসেল বলেছেন: এক্ষেত্রে যারা ভাড়া খাটে, তারাই বেশি অবাক হবেন। মানুষকে সৃষ্টির সেরা জীব হিসাবে তৈরি করা হয়েছে, তবে সে তার আচরণের জন্য সর্বনিকৃষ্ট প্রাণীতে পরিণত হন।

১৫ ই আগস্ট, ২০২৪ বিকাল ৫:২৭

মিথমেকার বলেছেন: যারা এসব কাজে ভাড়া খাটে তাদের বেশিরভাগই মাদকাসক্ত। এরা টাকার বিনিময়ে জিকন কিছুই করতে পারে।

৮| ১০ ই আগস্ট, ২০২৪ সকাল ১০:২৮

সাড়ে চুয়াত্তর বলেছেন: এই ধরণের কাজ ক'রে হাসিনা এবং আওয়ামীলীগ পুনরায় ভুল করা শুরু করেছে। তাদের উচিত ছিল এখন নীরবে থাকা এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করা। কিন্তু হাসিনার চোপা মনে হয় চালু হয়ে গেছে। ভারতে থাকলে ভারত সরকার এগুলিকে ভালো ভাবে নেবে না। কারণ তাদের দেশে হাসিনার কারণে রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টি হবে। হাসিনা ছিল ভারতের সম্পদ কিন্তু এখন সে ভারতের দায়ে পরিণত হয়েছে। বিশ্বের কোন উন্নত দেশ এই ধরণের পতিত নেতাদের পাত্তা দেয় না। অনেকে দয়া করে আশ্রয় দেয় কিন্তু তারা চায় না যে এই মৃত হয়েনার কারণে তাদের পররাষ্ট্র সম্পর্ক ক্ষতিগ্রস্ত হউক।

১৫ ই আগস্ট, ২০২৪ বিকাল ৫:৩০

মিথমেকার বলেছেন: বাংলাদেশের গণমানুষের এখন একটাই দাবি খুনি হাসিনা সহ সকল দোষী নরপশুগুলোর ফাঁসি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.