নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

প্রশাসন ও আওয়ামী মসনদ

১১ ই সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৫:২৩


গনভবন সর্বপ্রথম লুটপাট জনগন করেনাই,আই রিপিট গনভবন সর্বপ্রথম লুটপাট জনগন করেনাই। সারা বাংলায় যত রকমের প্রতিষ্ঠানে হামলা হয়েছে ঐদিন তার ব্যর্থতা সেনাবাহিনীর। এখনো অব্দি সারাদেশে যত শিল্প কলকারখানায় আগুন দেয়া হচ্ছে এইগুলার পেছনে শ্রমীক লী/গে/র নেতাকর্মীদের স্পষ্ট হাত রয়েছে,তারচেয়ে বড় হাত রয়েছে প্রশাসনের।

আওয়ামী সরকার প্রধান পালিয়ে গেছে ঠিকিই কিন্তু আ/ও/য়া/মী প্রশাসন এখনো রয়ে গেছে। এত বছর ধরে প্রশাসনের বিরুদ্ধাচারণ করে এখনো কেন সেই আ/ও/য়া/মী প্রশাসনকে মসনদে টিকিয়ে রাখা হয়েছে??

ডিক্টেটর হা/সি/না একটা কথা বলতো,আমি যা কিছু করেছি সব নিয়ে নেব অথবা ধ্বংস করে দেব,বেশি বাড়াবাড়ি করলে সব বন্ধ করে দেব। হা/সি/না পালানোর পর থেকে এখনো অব্দি যত কর্মকাণ্ড হচ্ছে তা তার বক্তব্যর সাথে স্পষ্ট।

মিনি ভা/র/ত কারওয়ান বাজার থেকে এখনো মতি মিয়া ও দি/ল্লি স্টার নিয়ন্ত্রন চালাচ্ছে। রাজনৈতিক দলগুলো ভোটব্যাংকের জন্য নিজস্ব প্রচার প্রচারণা চালাচ্ছে,আজকে এই সমস্যা তো কালকে ঐ সমস্যা। এইসমস্ত সমস্যা থেকে পরিত্রাণ পেতে হলে সর্বপ্রথম প্রশাসনের বড় আকারে রদবদল ও কারওয়ান বাজার থেকে মিনি ভা/র/ত হটানো,আ/ও/য়া/মী সন্ত্রাসীদের লাগাম টেনে ধরা এবং আন্দোলন চলমান রাখাটা খুব বেশি জরুরি৷

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১১ ই সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৫:৪০

রানার ব্লগ বলেছেন: :D

২| ১১ ই সেপ্টেম্বর, ২০২৪ সন্ধ্যা ৭:২৬

:):):)(:(:(:হাসু মামা বলেছেন: আমি আবার রাজনীতি বুঝি না ভাই।

৩| ১১ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৯:২৪

কামাল১৮ বলেছেন: রদবদল ঠিক আছে।কিন্তু চাকরিথেকে বাদ দেয়া ঠিক না।এতে নতুন সমস্যা সৃষ্টি হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.