নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

হয় ব্যারাকে ফিরে যান,না হয় আমাদের সঙ্গে চলুন।

০৪ ঠা আগস্ট, ২০২৪ রাত ১১:৫৫


আজকে বাংলাদেশ আর্মিদের টেস্ট পরিক্ষা শেষ হয়েছে,আপনাদের দ্বিমুখী আচরণে এই রাষ্ট্র সন্তুষ্ট নয়, আপনারা রাস্তায় থাকা অবস্থায় স্বৈরাচারের দলীয় ক্যাডার বাহিনী কি করে অত্যাধুনিক অস্ত্র ব্যবহার করে সাধারণ মুক্তিকামী মানুষদেরকে হত্যা করতে পারে? তাও আবার পুলিশের সামনে? আপনাদের সামনে কিভাবে পুলিশ অস্ত্র ব্যবহার করে গোটা রাষ্ট্র রক্তাক্ত করতে পারে?

একজন স্বৈরাচার খুনি ডাইনি বুড়ির গদি রক্ষায় আপনারা যে কার্যক্রম পরিচালনা করছেন এতে রাষ্ট্রের সুনাম তো বটেই রাষ্ট্রের মানুষরাও হতবাক হয়েছে,আপনাদের দ্বিমুখী আচরণ দেখিয়ে আন্তর্জাতিক ভাবে আপনাদের উপর ধেয়ে আসা ঘূর্ণিঝড় কে আপনারা দামাচাপা দিতে চাচ্ছেন? একজন খুনি ডাইনির জন্য? এই খুনি ডাইনির অবৈধ অত্যাধুনিক অস্ত্রে সজ্জিত এই কুলাঙ্গাররা ঢাকা সহ সমস্ত রাষ্ট্রের আনাচেকানাচে মানুষকে হত্যা করে বেড়াচ্ছে আপনারা ইমেজ রক্ষার জন্য ফাঁদ পেতেছেন?

আপনাদেরকে মনে করিয়ে দিই,আপনারা এই রাষ্ট্রের সেবক ছাড়া কিছুইনা,নাথিং। আপনার বাচ্চাকাচ্চা,আপনার ঘরের ভাতের চাল,আপনার বাবা মায়ের চিকিৎসা খরচ,আপনার বউয়ের মেকাপ থেকে শুরু করে সন্তানের লেখাপড়ার খরচ টুঙ্গিপাড়ার কোন ডাইনির বাপের সম্পদ থেকে আসেনা। আপনাদেরকে স্পষ্ট করে বলে দিচ্ছি,আপনারা এই রাষ্ট্র,এই রাষ্ট্রের মানুষের শ্রমের টাকা খেয়ে বেড়াচ্ছেন,আপনাদের সামনে ঘুরেবেড়ানো অত্যাধুনিক অস্ত্রে সজ্জিত কোন ডাইলখোরের টাকায় ও আপনি আপনার পরিবার চলেনা।

আপনারা হয় নিজেদের ইমেজ বাঁচান না হয় খুনি ডাইনি বুড়ির গদি রক্ষার কাজে নিয়োজিত হোন,এতে আমাদের কিছু যায় আসেনা আর। আমরা রক্তাক্ত,গোটা রাষ্ট্রের প্রতিটা ইঞ্চিতে রাষ্ট্রের জনগনের রক্তের দাগ লেগে আছে,এই দাগ হয় আরো চারগুন করে শেষ হয়ে যাব না হয় এই দাগ দিয়ে টুঙ্গিপাড়ার ডাইনিকে ভেজাবো।

এই রাষ্ট্রের একজন নাগরিক হিসেবে স্পষ্ট ভাবে বলতে চাই,হয় আমাদের সঙ্গে চলুন গনভবনের দিকে না হয় ফিরে যান যে যার ব্যারাকে,না হয় উপভোগ করুন এই রক্তের হোলিখেলা। আমরা এই শাউয়ার কারফিউ চুদিনা,হয় এই রাষ্ট্র রক্তমাতৃক রাষ্ট্রে পরিনত হবে,না হয় এই রক্ত দিয়ে গনভবনের দেয়ালে গ্রাফিতি হবে৷

আপনাদেরকে আবারো বলছি,হয় একজন দেশপ্রেমিক সোলজার থেকে রাষ্ট্রের মহানায়ক হবেন অন্যথায় ব্যারাকে ফিরে যান,দ্বিমুখী আচরণ করবেন না,স্বৈরাচার খুনি ডাইনি বুড়ির গদি রক্ষায় নিজেদেরকে নোংরা করবেন না।

- Riaz Hannan
Blogger,Online Activists,Humanist

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ১২:০৩

কামাল১৮ বলেছেন: অস্ত্র যদি বৈধহয় জীবন রক্ষর জন্য ব্যবহারের অধিকার তার আছে।বহু আওয়ামী লীগের নেতা কর্মি নিহীত হয়েছে।তারা ভয় পেয়ে জীবন রক্ষার চেষ্টা করছে।

২| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ১২:৪৭

রবিন_২০২০ বলেছেন: অসাধারণ লেখা।

@কামাল১৮ আর কত দালালি করবেন? একটা কুকুরের সমান আত্নসম্নান ও আপনার নাই। নিলর্জ বেহায়া কোথাকার।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.