নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অশান্ত বাশিওলা

raselabe

তাই মনে হয় আমি বড় স্বার্থপর।

raselabe › বিস্তারিত পোস্টঃ

অনেক দ্বিধা-দন্দের অবসান হলো আজ...

৩১ শে মে, ২০১৪ রাত ৮:৩১



অনেকদিন বৃষ্টি চেয়েছি, কিন্তু আমার মনের মানসপটে তা মেঘ হয়ে ঝড়ে পড়েনি। আজ প্রায় এক যুগ হতে চলল... আজ মনের মাঝে ঝড় উঠেছিল, কালবৈশাখীর ঘনঘটায় ছেয়ে যাওয়া কালো মন আজ নতুন পূর্ণতায় পরিপুষ্ট। মনের আনাচে কানাচে জমে থাকা ধূলোবালি, শতবছরের জীর্ণ ইচ্ছেগুলি দমকা হাওয়ায় উড়ে চলে গিয়েছে। আবার বহুদিন পরে মানুষ হবার স্বাদ পাচ্ছি...

না জানা অনেক প্রশ্নের উত্তর আজ জেনে ফেলেছি। এটা সেই বর্ষার বৃষ্টি নয়, এটা আমার মনের ভেতরে জমে থাকা কালো মেঘের বৃষ্টি, যা আমাকে মুক্ত করেছে আজ!

শাদা মনের শাদা আকাশে নতুন জীবনের স্বাদ ! সেই আহ্লাদে নতুন স্বপ্নের ঘুড়ি বানিয়ে চলেছি... এবার আমার ঘুড়িটা হবে লাগামহীণ ঘোড়ার মতই... আকাশের এমন কোন সীমা থাকবে না, যেখানে আমার ঘুড়ি উড়বে না।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.