নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি মুক্ত মনের মানুষ

অহরহ

অহরহ › বিস্তারিত পোস্টঃ

আমাদের সবার প্রিয় ব্লগার সোনাগাজী দাদা কি হারিয়ে গেলেন।

১১ ই এপ্রিল, ২০২৪ সকাল ৮:২৮

যার সরব উপস্থিতি সামু ব্লগ কে উজ্জীবিত রাখে সেই সোনাগাজী দাদার কথা বলছি। ব্লগপোষ্ট, মন্তব্য, প্রতিমন্তব্য, চৌকশ কৌশলী আদান প্রদান......... এসবে প্রাণ ফিরে পায়। এই ঈদে গাজী দাদা কই গেল। আমার ভয় হচ্ছে, তিনি অসুস্থ নাতো?? গাজী দাদা জলদি ফিরে আসুন। আপনাকে ঈদের সুভেচ্ছা........।

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১২ ই এপ্রিল, ২০২৪ সকাল ৮:৫১

কামাল১৮ বলেছেন: সোনাগাজী জেনারেল হয়ে বসে আছেন।মুক্ত হলে আবার আসবেন।

২| ২৭ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:২০

মহাজাগতিক চিন্তা বলেছেন: গাজী দাদার কি ঈদে বিশ্বাস আছে? তাকে ঈদের শুভেচ্ছা দিয়ে কি লাভ। তাকে বলতে হবে- গুড মরনিং।

৩| ০৫ ই মে, ২০২৪ রাত ১০:২৮

এম ডি মুসা বলেছেন: তিনি সময়মতো ফিরে আসবেন।

৪| ০৫ ই মে, ২০২৪ রাত ১০:৩০

এম ডি মুসা বলেছেন: গাজী সাহেব আগে একটু করা মন্তব্য করতেন। আমি যখন আরো ৮ বছর আগে, তিনিও আমার কোন কবিতায় করা মন্তব্য করছেন হয়তো সেটা কবিতাটা ভালো হয়নি এটা আমার জন্য ভালো হয়েছে। মন্তব্য আলোচনা সমালোচনা থাকবেই। কেমন আছো তুমি নিজের লেখনীর উন্নতি হয়। কিন্তু তিনি বর্তমানে এবং সাবলীল সুন্দর মন্তব্য করেন। কাকে কেন ব্যান করা হয়েছে আমি জানিনা চক্রান্ত ষড়যন্ত্র মনে হয়।

৫| ০৫ ই মে, ২০২৪ রাত ১০:৩১

এম ডি মুসা বলেছেন: আমি গুগল ট্রান্সলেটর ব্যবহার করছি মুখে কথা বলছি। গুগল অনেক কিছু ভুল করে ফেলছে। তাই লেখার ভিতর মিসটেক হয়েছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.