নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি মুক্ত মনের মানুষ

অহরহ

অহরহ › বিস্তারিত পোস্টঃ

ব্লগার সোনাগাজীর উপর নিষেধাজ্ঞা মানি না, মানবো না।

১৯ শে নভেম্বর, ২০২৩ ভোর ৬:৫৭

ব্লগার সোনাগাজী সামুর প্রাণ। ব্লগে গাজী দাদার অনবদ্য পোস্ট, মন্তব্য, প্রতি মন্তব্য, যুক্তি, যুক্তি খন্ডন..... এসবে প্রাণ চাঞ্চল্য বিরাজ করে। বিশেষ করে এই সময়ে ইসরাইল-হামাস যুদ্ধ, বাংলাদেশে নির্বাচন, আওয়ামি লীগ, বিএনপি, মার্কিন রাষ্ট্রদূতের দৌড়ঝাঁপ সব মিলিয়ে কোন কিছুতেই বাদ যায় না গাজী দাদার সতস্ফুর্ত সরব উপস্থিতি। অথচ, এমন বিশ্ব পরিস্থিতে ওনার মত একজন বড় মাপের ব্লগার ফ্রন্ট পেজে ব্যান, কমেন্ট ব্যান!!? ব্লগে কেমন একটা মরা মরা ভাব..... না, এটা মেনে নিতে কষ্ট হছ্ছে।

জনাব স্বৈরাচারী এডমিন ভাইয়া, বিষয়টি ভেবে দেখবেন কী? দফা এক, দাবি এক, এডমিনের পদত্যাগ.....

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১২ ই ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ৯:২৫

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:



আফসোস!
বড়ই আফসোস!!

২| ২৩ শে ফেব্রুয়ারি, ২০২৪ রাত ২:০২

সোনাগাজী বলেছেন:



ধন্যবাদ।
স্যরি, আপনার পোষ্টে আসিনি আগে।

৩| ২৭ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:২২

মহাজাগতিক চিন্তা বলেছেন: ব্লগার সোনাগাজীর উপর নিষেধাজ্ঞা মানি না, মানবো না দেখা যাক আপনার আণ্দোলনের কি রেজাল্ট আসে।

৪| ০৫ ই মে, ২০২৪ রাত ১০:৩৩

এম ডি মুসা বলেছেন: আমি জানিনা, এখানে কি সত্য তার জয় হয়। একজন বিশৃংখ লোক এসে, কোন কিছু দাবি করলি সে পেয়ে যাবে কিনা আমি জানিনা। আমার দৃষ্টিতে যারা ভেজাল করে তারাই এই সমস্ত সৃষ্টি করে। নিজের দোষ ডাকতে অন্যকে সমালোচনা করে। গাজী সাহেবের কি বলেছে আমি জানিনা, আমার দৃষ্টিতে তিনি কোন ভুল করেন নাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.