নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার আমি, এবং আমি।

আমি ৎৎৎ

আমি আছি সব সময় ইইইইইই্ইইইই।

আমি ৎৎৎ › বিস্তারিত পোস্টঃ

টেনশনের পরে খুশিইইই............. :) =p~ =p~ :P

১১ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৩৬


আজ ৮ই ডিসেম্বর, দিনটি ছিল শনিবার। আমি যথারীতি নিয়মে ফ্যাক্টরীতে কাজ করছি, দুপুরে সামুতে লগ ইন করতে চাইলাম, কিন্তু হচ্ছে না, কেন কে জানে?

মাঝে মাঝে কি হয়, আমি একটু নিজেকে ফ্রেশ করতে সামুতে ঢুকি। বিকেল বেলা থেকে টাকা নিয়ে ব্যস্ত, টাকা প্রদান, স্বাক্ষর গ্রহন ইত্যাদি ইত্যাদি কাজ করলাম। দিন যেহেতু শনিবার সেহেতু ফ্যাক্টরীর সবাই খুব খুশি, কারন আগামীকাল রবিবার, আমাদের সাপ্তাহিক ছুটির দিন।


আজ ১০ই ডিসেম্বর, ফ্যাক্টরীতে যথানিয়মে কাজ করছিলাম, তো সকাল ১০টার কিছু সময় পরে সামুতে ঢুকলাম, গল্প/কবিতা পড়লাম। প্রায় অনেকক্ষন পড়ে খেয়াল করলাম কি জানি একটা নাই------------------


দেখলাম এই লিখাটা

মডারেশন স্ট্যাটাস
ব্লক ওয়াচ জেনারেল সেফ
আপনি একজন নিরাপদ ব্লগার
আপনার লেখা সরাসরি প্রথম পাতায় সকল পোস্ট অংশে প্রকাশিত হবে। আর সম্পাদকের বিবেচনা সাপেক্ষে তা নির্বাচিত পাতায়ও প্রকাশ হতে পারে।



এটা দেখেই খুব খুশি হলাম, কিন্তু মনে প্রশ্ন জাগল একটাই যে, শনিবার সামুতে সমস্যা ছিল যা আমি নিজের চোখেতে দেখেছি। তাই সিন্ধান্ত নিলাম হয়ত সামুতে এডিটিং চলছে, হয়ত কোন কারনে আমাকে ভূলে সেফ করে দিয়েছে। যাইহোক ভেতর থেকে প্রচুর ভাল লাগছিল ভূলে হলেও একবারের জন্য তো সেফ হয়েছি।

তো সোমবার শুধু আমার পেজ টাই দেখছিলাম। মনে হচ্ছিল আমি আবেগ দিয়ে নৌকা বাইতেছিলাম। কাউকে বলিনি আমার সেফ হওয়ার কথা। সিদ্ধান্ত নিলাম, ভূলে যেহেতু করেছে তাই একদিন পর ঠিক হয়ে যাবে।

মঙ্গলবার শুরু, সকাল ১০ টায় ঢুকলাম সামুতে, দেখলাম আমি আগের মতই সেফ। ভাবলাম আরও কিছুক্ষন অপেক্ষা করি। হঠাৎ মনে হল জিমেইল টা চেক করলে তো হয়, করলাম ২:১৫ এ, দেখলাম আসলেই আমি সেফ :) :) :)



কিন্তু কিভাবে? আমি তো শেষ পোষ্ট করেছি গত মাসের ১১ তারিখে, তারপর কোন পোষ্ট দেয়নি, শুধু কমেন্ট করেছিলাম। একমাস পড় কিভাবে সেফ হলাম আসলেই আমি জানি না, কিন্তু আমি সেফ হবার প্লেন এখনও করিনি, আমার পোষ্টিং বিবরনী অত ভাল না। তা যাহোক আমি খুব খুশি আজকে ।

তো আপনাদের সবার পিঠা খাওয়ার দাওয়াত রইল। গোপীবাগ রেইলগেটে পিঠার দোকান আছে, সেখানে খাওয়াব।


মন্তব্য ৪০ টি রেটিং +৬/-০

মন্তব্য (৪০) মন্তব্য লিখুন

১| ১১ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৪৯

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
পিঠার দাওয়াতের জন্য ধন্যবাদ।
তবে যাতায়াতের বিড়াম্বনায় ভার্চুয়াল
ঢেকুর তুলতে হবে। সেফ মোবারক

১১ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৫২

আমি ৎৎৎ বলেছেন: প্রথম মন্তব্যের জন্য আন্তরিক ধন্যবাদ জানাই আপনাকে।


ভাল থাকুন, সবসময়।

২| ১১ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৫০

মোঃ মাইদুল সরকার বলেছেন:
অভিনন্দন।

বেশি করে পিঠার অর্ডার দিন।

১১ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৫৪

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ,

সমস্যা হল দোকানে গিয়ে পিঠার অর্ডার দিতে হবে।


ভাল থাকুন, সবসময়।

৩| ১১ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৫৪

মা.হাসান বলেছেন: গোপিবাগ অনেক দূর, এখানেই কিছু দেন।

সেফ হওয়ায় অভিনন্দন।

১১ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৫৮

আমি ৎৎৎ বলেছেন: যাত্রাবাড়ীতে দোকান আছে, তবে তাদের পিঠার মান মোটামুটি। তবে গোপীবাগের পিঠা ভাল, আমি নিজেই খেয়েছি।

ধন্যবাদ আপনাকে।

ভাল থাকুন, সবসময়।

৪| ১১ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৫৭

আর্কিওপটেরিক্স বলেছেন: সেফ হওয়ায় অভিনন্দন :)
হ্যাপি ব্লগিং B-)

১১ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৫৯

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ আপনাকে।

ভাল থাকুন, সবসময়।

৫| ১১ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৫৭

রাজীব নুর বলেছেন: মন দিয়ে উন্নত ব্লগিং করুন।

১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৩:০০

আমি ৎৎৎ বলেছেন: দোয়া করবেন ভাই,

ভাল থাকুন, সবসময়।

৬| ১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৩:০৪

ডার্ক ম্যান বলেছেন: সামুতে পথচলা শুভ হোক

১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৩:০৫

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ আপনাকে,


ভাল থাকুন, সবসময়।

৭| ১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৩:১৬

নীল আকাশ বলেছেন: শুভ কামনা রইল!
আশা করি ব্লগের পথযাত্রায় মাঝে মধ্যেই দেখা হবে আপনার সাথে............
ধন্যবাদ।

১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৩:২০

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ আপনাকে,


""জি অবশ্যই দেখা হবে
পথে পথে
সুখ-দুঃখ নিয়ে পথে
একে বেকে ।""

কিভাবে যে কি হল বুঝলামনা, আমি তো কবিতা লিখতে পারি !!!!:)

ভাল থাকুন, সবসময়।

৮| ১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৩:২৫

খায়রুল আহসান বলেছেন: আপনার এ প্রাথমিক সাফল্যের কথা শুনে অত্যন্ত আনন্দিত হ'লাম। "নিরাপদ ব্লগার" এর মান অর্জন করায় হার্দিক শুভেচ্ছা ও অভিনন্দন!
এখানে আপনার বিচরণ দীর্ঘস্থায়ী হোক, আনন্দময় ও স্বচ্ছন্দ হোক এবং নিরাপদ হোক!
আমি লক্ষ্য করেছি যে আপনি কোন মন্তব্য না করলেও আমার ব্লগে আসেন এবং মাঝে মাঝে দুই একটা পোস্টে 'লাইক'ও দিয়ে যান। এমন কি সম্প্রতি আমার একটি পোস্ট কে আপনি নীরবে "প্রিয়"তেও তুলে রেখেছেন। এসব কিছুর জন্যই আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
হ্যাপী ব্লগিং!

১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৩:৪৬

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ আপনাকেও মন্তব্য করার জন্য।

জি, আমি প্রায়ই পুরাতন, সিনিয়র ব্লগারদের পেজে যাই, দেখে আসি এবং কিছু শিখি, তাই মাঝে মাঝে যাই।


ভাল থাকুন, সবসময়।

৯| ১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৪:৩৭

পদাতিক চৌধুরি বলেছেন: অভিনন্দন প্রথম পেজে। আগামীতে আরও সুন্দর সুন্দর পোস্ট দিয়ে আমাদেরকে ঋদ্ধ করুন।

অফুরান শুভেচ্ছা ও ভালবাসা রইল ।

১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৪:৪০

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ আপনাকেও, দোয়া করবেন যেন সামনে আগাতে পারি,


ভাল থাকুন, সবসময়।

১০| ১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৪:৪৭

বলেছেন: শুভ কামনা



হ্যাপি ব্লগিং।


ৎৎ ৎ---- এটা কি বুঝায়?

১২ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ১:১৮

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ,


ৎ=পা, ৎ= গ, ৎ=ল

ভাল থাকুন, সবসময়।

১১| ১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৫:০১

সাইন বোর্ড বলেছেন: শুভ কামনা রইল ।

১২ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ১:১৮

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ,



ভাল থাকুন, সবসময়।

১২| ১১ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৫:১৬

হাবিব বলেছেন: স্বাগতম ১ম পেইজে.........

১২ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ১:১৯

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ,




ভাল থাকুন, সবসময়।

১৩| ১১ ই ডিসেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:০৩

ব্লগার_প্রান্ত বলেছেন: দেখি পিঠাখাওয়ার জন্য গোপীবাগ আসতে পারি 8-|

১২ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ১:১৯

আমি ৎৎৎ বলেছেন: যে কোন দিন আসতে পারেন।



ভাল থাকুন, সবসময়।

১৪| ১১ ই ডিসেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:৪৩

ওমেরা বলেছেন: আপনাকে আভিনন্দন । এবার পিঠা খান।

১২ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ১:২০

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ,



ভাল থাকুন, সবসময়।

১৫| ১১ ই ডিসেম্বর, ২০১৮ রাত ১০:৫৩

আরোগ্য বলেছেন: অভিনন্দন!!!

১২ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ১:২০

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ,




ভাল থাকুন, সবসময়।

১৬| ১২ ই ডিসেম্বর, ২০১৮ সকাল ৭:২৩

দিকশূন্যপুরের অভিযাত্রী বলেছেন: আপনার গভীর বিপদে স্বর্গদূতের মত এসে আপনাকে সেইফ করার জন্যে সামুকে ধন্যবাদ জানাচ্ছি। সেইসাথে আপনাকেও অভিনন্দন সামুর জগতে। লিখতে থাকুন, পড়তে থাকুন...

১২ ই ডিসেম্বর, ২০১৮ দুপুর ১:২২

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ,

আসলে আমি শুনেছিলাম এখানকার মডুরা নাকি ভাল না, কিন্তু বাস্তব চোখের সামনে-------

দোয়া করবেন।


ভাল থাকুন, সবসময়।

১৭| ১২ ই ডিসেম্বর, ২০১৮ বিকাল ৪:১৪

নজসু বলেছেন:



তাহলে এই ব্যাপার।
অভিনন্দন আপনাকে।
আপনার সাথে আমিও খুব খুশি হলাম।



১৩ ই ডিসেম্বর, ২০১৮ সকাল ১০:৫৭

আমি ৎৎৎ বলেছেন: জি, আসলে এই সমস্যাটাই বেশি টেনশন এ ছিলাম, কাউকে বলতেও পারছিলাম না। ধন্যবাদ।

আপনাদের সাথে থাকতে পারলে আমিও খুশি হব।



ভাল থাকুন, সবসময়।

১৮| ১২ ই ডিসেম্বর, ২০১৮ রাত ১০:৪০

সুমন কর বলেছেন: শুভ ব্লগিং........ !:#P

১৩ ই ডিসেম্বর, ২০১৮ সকাল ১০:৫৮

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ,



ভাল থাকুন, সবসময়।

১৯| ২৭ শে ডিসেম্বর, ২০১৮ রাত ১২:৪৫

মাহের ইসলাম বলেছেন: অভিনন্দন জানাচ্ছি।

শুভ কামনা রইল।

২৭ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ১:২৩

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ, আপনাকে।


ভাল থাকুন, সবসময়।

২০| ১২ ই জানুয়ারি, ২০১৯ সকাল ১১:৪২

প্রথমকথা বলেছেন:


খুব ভাল কথা ।
এবার ভাল ভাবে চালিয়ে যান।

১২ ই জানুয়ারি, ২০১৯ দুপুর ১২:৪১

আমি ৎৎৎ বলেছেন: ধন্যবাদ আপনাকে,


ভাল থাকুন, সবসময়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.