নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সময় পাইলে ব্লগ লেখাটা এখন নেশায় পরিণত হয়েছে। ব্যাস্ততার ফাকে যারা আমার ব্লগ দেখেন তাদের কাছে কৃতজ্ঞ। আপনাদের অনুপ্রেরণা থাকলে নিশ্চই সামনের দিন গুলোতে লেখা চালিয়ে যাবো।

শিশির খান ১৪

বেস্ত সময়ের ফাঁকে যারা আমার ব্লগ পরেন তাদের সবাইকে ধন্যবাদ

শিশির খান ১৪ › বিস্তারিত পোস্টঃ

উগ্র বর্বর ভারতের দর্শকরা আমাদের টাইগার রবির উপর হামলা করেছে

২৭ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৪:৩৬



ভারতের উগ্র বর্বর দর্শকরা আমাদের টাইগার রবির উপর হামলা করেছে । মধ্যাহ্নভোজ বিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতর দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক তখন স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে কথাকাটাকাটি হয় রবির এক পর্যায়ে তারা তাকে মারতে শুরু করে এতে আহত হন বাংলাদেশি সমর্থক রবি। শেষ খবর পাওয়া পর্যন্ত চিকিৎসা দেওয়ার জন্য রবিকে হাসপাতালে নেওয়া হয়েছে। খেলাটা যদি বাংলাদেশের কোনো স্টেডিয়ামে হইতো আর এতে যদি ভারতের সমর্থক আহত হতো তে হলে এতক্ষনে ভারত ক্রিকেট টিম নিরাপত্তার অজুহাত দেখিয়ে বাংলাদেশে খেলা বন্ধ ঘোষণা করে নিজ দেশে ফেরত চলে যেতো। কিন্তু আমাদের সাকিব গং ঠিকই খেলবে। বাংলাদেশে সংখ্যালঘুদের উপর হামলা হচ্ছে বলে সারা দিন গদি মিডিয়া প্রোপাগান্ডা চালায় অথচ এখন তারা হামলার বিষয়ে বেমালুম অস্বীকার করছে বলছে টাইগার রবি ডিহাইড্রেশনের কারণে অসুস্থ হয়ে পড়েছে । এমন প্রতিবেশী রাষ্ট্র থাকলে আর শত্রুর প্রয়োজন হয় না। আমাদের দেশে কিছু দালাল আছে যারা সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে ইংরেজিতে লেখা প্লেকার্ড নিয়ে শাহবাগের রাস্তা আটকে ঘন্টার পর ঘন্টা বসে থাকে তারা এখন কোথায় ?

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২৭ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৫:০৩

আহসানের ব্লগ বলেছেন: তারপরেও ইলিশ পাঠালো ভারতের দালালেরা তাও দেশের দাম থেকে ৮০০ টাকা কমে। :-&

২৭ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৫:৫০

শিশির খান ১৪ বলেছেন: ভারতের ট্রলার গভীর সমুদ্রে আমাদের সীমানায় ঢুকে বাংলাদেশের জেলেদের কাছ থেকে ইলিশ কিনে নেয় । এই করণে বাজারে ইলিশ এর দাম কমে না শালারা নদীর পানিও দেয় না আবার মাছ ও নিয়া যায় প্রতিবাদ করলে বলে বাংলাদেশিদের উলটা কইরা পিটাবে। নিচু জাতি একটা

২| ২৭ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৫:৩৪

মহাজাগতিক চিন্তা বলেছেন: ওরা অসভ্য এবং আধুনিক বিশ্বের অনুপযুক্ত। শুনলাম ওরা নাকি উম্মুক্তস্থানে ত্যাগ করে। এমন অসভ্য জাতির কাছ থেকে কেউ আর কি আশা করতে পারে?

২৭ শে সেপ্টেম্বর, ২০২৪ বিকাল ৫:৫৬

শিশির খান ১৪ বলেছেন: ঠিক বলছেন খাচ্চর নোংরা কেটাগরির গঙ্গা নদীর পাশে গেলে দেখা যায় গেরুয়া রং এর কাপড় পরে ঘুরে মনে হয় বছরে এক দিন গোসল করে

৩| ২৭ শে সেপ্টেম্বর, ২০২৪ সন্ধ্যা ৬:২২

বুবলা বলেছেন: ফেক নিউস ছড়াবেন না উনি নিজে স্টেটমেন্ট দিয়েছেন উনি নিজে অসুস্থ হয়ে পরেছিলেন

৪| ২৭ শে সেপ্টেম্বর, ২০২৪ সন্ধ্যা ৬:২৩

বুবলা বলেছেন: Click This Link

৫| ২৭ শে সেপ্টেম্বর, ২০২৪ সন্ধ্যা ৬:২৪

বুবলা বলেছেন: বাংলাদেশের ভক্ত টাইগার রবিকে মারধর করা হয় বলে অভিযোগ। বাঘের মতো সেজে মাঠে উপস্থিত থাকেন এই সমর্থক।

Advertisement
জানা যাচ্ছে, তিনি আচমকাই পেটে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। তাঁর অভিযোগ পেটে ঘুসি মারা হয়েছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী তাঁর বক্তব্য, “একদল দর্শক আমাকে সকাল থেকেই খারাপ কথা বলছিল। লাঞ্চের পর আমি নাজমুল শান্ত ও মোমিনুল হকের নাম ধরে চিৎকার শুরু করি। তখন কয়েকজন আমার আশেপাশে ঘুরছিল। আমার বাঘের ম্যাসকট ও পতাকা কেড়ে নেওয়ার চেষ্টা করে। যখন আমি বাধা দিই, ওরা আমাকে মারধর শুরু করে।”

তবে ওখানে উপস্থিত এক পুলিশের বক্তব্য, ওই সমর্থক ডিহাইড্রেশনের কারণে অজ্ঞান হয়ে যান। কেউ তাঁকে মারধর করেননি। সেই সঙ্গে উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন থেকে জানানো হয়, “উনি পেটে ব্যথা অনুভব করছিলেন। অজ্ঞান হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। তাঁকে বসার জন্য চেয়ার দেওয়া হয়।” পরে নিজের অবস্থান থেকে সম্পূর্ণ পালটি খান রবি
তিনি বলেন, “আমি অসুস্থ হয়ে পড়েছিলাম। পুলিশ আমাকে হাসপাতালে নিয়ে যায়। এখন অনেকটা ভালো আছি।”

২৭ শে সেপ্টেম্বর, ২০২৪ রাত ৮:১৬

শিশির খান ১৪ বলেছেন: ভারতের দালাল তুমি যে লিংক শেয়ার দিছো সেখানে স্পষ্ট লেখা আছে আবার পইরা দেখো তোমার জন্য তোমার দাদাদের দেশের স্পোর্টস ব্লগারদের ভিডিও শেয়ার দিতাছি দেখো ফেইক নিউজ না রিয়েল নিউজ সেটা তোমার দাদাদের মুখ থেকে শুনো

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী তাঁর বক্তব্য, “একদল দর্শক আমাকে সকাল থেকেই খারাপ কথা বলছিল। লাঞ্চের পর আমি নাজমুল শান্ত ও মোমিনুল হকের নাম ধরে চিৎকার শুরু করি। তখন কয়েকজন আমার আশেপাশে ঘুরছিল। আমার বাঘের ম্যাসকট ও পতাকা কেড়ে নেওয়ার চেষ্টা করে। যখন আমি বাধা দিই, ওরা আমাকে মারধর শুরু করে।

স্টেডিয়ামে উপস্থিত এক পুলিশ তাঁর প্রাথমিক চিকিৎসা করেন। ওই সমর্থককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কর্তৃপক্ষ থেকে জানানো হয়, “আমরা জানি না, উনি কারও দ্বারা আক্রান্ত হয়েছেন কিনা।

https://youtu.be/Dg3BimS2I5A?si=9UF0Xy8D6BCfSJXl

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.