নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি মোঃ মেহেদি হাসান, কলম নামে মি. বিকেল। একজন লেখক, অভিনেতা, সমাজকর্মী, রেডিও জকি, ওয়েব ডেভেলপার, ওয়েব ডিজাইনার, সম্পাদক, উপস্থাপক এবং নাট্য পরিচালক সহ - এই বহুমুখী পেশার সাথে জড়িত থাকলেও, আমার মূল পরিচয় একজন গল্পকার।

মি. বিকেল

আমি মোঃ মেহেদি হাসান, কলম নামে মি. বিকেল। একজন লেখক, অভিনেতা, সমাজকর্মী, রেডিও জকি, ওয়েব ডেভেলপার, ওয়েব ডিজাইনার, সম্পাদক, উপস্থাপক এবং নাট্য পরিচালক সহ - এই বহুমুখী পেশার সাথে জড়িত থাকলেও, আমার মূল পরিচয় একজন গল্পকার।

মি. বিকেল › বিস্তারিত পোস্টঃ

আফসোস!

১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৫:৪৪

বাংলা নববর্ষ ধীরে ধীরে LGBTQ মুভমেন্টে রুপান্তর হয়ে যাচ্ছে। আফসোস! আমাদের এই সংস্কৃতি আর কোনদিন আগের জায়গায় হয়তো ফিরবে না।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:৩২

কথামৃত বলেছেন: ডিটেইলস এ পোস্ট করুন।

২০ শে এপ্রিল, ২০২৪ রাত ১:৫৪

মি. বিকেল বলেছেন: জি, একটু সময় দেবেন। প্রতিক্রিয়া বুঝে এগুনো উচিত। গালি খাওয়ার জন্য প্রস্তুত কিন্তু আমার আত্মপক্ষ সমর্থন করার সময় চাচ্ছি।

২| ২০ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১

শেরজা তপন বলেছেন: পরপর তিনটে পোস্টের ব্যাখ্যা কি? আপনি তো নতুন ব্লগার নন- কোথাও বেড়াতে যাচ্ছেন নাকি?

২৩ শে এপ্রিল, ২০২৪ রাত ১:৪৭

মি. বিকেল বলেছেন: না, আজকাল একটু লেখালেখিতে জোর দিয়েছি। মাফ করবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.