নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

”মনে প্রাণে বিশ্বাস করি আজকের বাংলাদেশ আগামীতে পশ্চিমা বিশ্বকে ছাড়িয়ে যাবে।”

ইঞ্জিনিয়ার কবীর হোসেন (শুভ)

”মনে প্রাণে বিশ্বাস করি আজকের বাংলাদেশ আগামীতে পশ্চিমা বিশ্বকে ছাড়িয়ে যাবে।”

ইঞ্জিনিয়ার কবীর হোসেন (শুভ) › বিস্তারিত পোস্টঃ

আমি কেন চিল্লায় কোটা সংস্কার নিয়ে?? আমি কেন গলা ফাটায় কোটা সংস্কার নিয়ে???

০৪ ঠা জুন, ২০১৮ দুপুর ১:৫৫

প্রশ্ন: আমি কেন চিল্লায় কোটা সংস্কার নিয়ে?? আমি কেন গলা ফাটায় কোটা সংস্কার নিয়ে???
--------------------প্রশ্ন রেখেছেন পরিচিত লোকজন!!!

**প্রশ্নকারীরা বলেন, আপনিতো লাখ লাখ টাকার বেতনের চাকরি নিয়ে দিব্যি পরম সুখেই আছেন বা আপনার তো কোন ছোট ভাই, বোন বা পরিচিত কেউ নেই চাকরির উপযুক্ত তাদের জন্য চিল্লাবেন???

**উত্তর: হ্যাঁ, আলহামদুলিল্লাহ নিজের যোগ্যতায় আমি যে চাকরি করি তা নিয়ে দিব্যি সুখেই আছি নিজে এবং আমার ফ্যামিলি নিয়ে।

**ভাই ও বোনেরা কান খুলে শুনে রাখুন আপনাদের বলতে চাই....

**আমি চিল্লায় বৈষ্যমের বিরুদ্ধে ১৬ কোটি জনগণের জন্য।

**আমি এবং বাংলার ছাত্রসমাজ চিল্লায় "বৈষম্যমুক্ত বাংলাদেশ" গড়ার জন্য ।

**সোনার বাংলায় বৈষম্যের ঠাঁয় নেই, থাকতে পারে না, থাকতে দিব না ইনশাআল্লাহ।

**পরিশেষে বলতে চাই "ছাত্রসমাজের পাশে ছিলাম, আছি এবং থাকব অনন্তকাল"।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.